বোট ক্লাবের ঘটনা বলতে থানায় পরীমনি

| সোমবার , ২৮ জুন, ২০২১ at ৬:৫৩ পূর্বাহ্ণ

পরীমনির সঙ্গে সেদিন ঢাকা বোট ক্লাবে কী ঘটেছিল তা পুলিশকে বলেছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন এই চলচ্চিত্র অভিনেত্রী। সাভার মডেল থানায় প্রায় সাড়ে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে এ কথা জানান তিনি। এ সময় পুলিশ পরীমনির কস্টিউম ডিজাইনার জিমিকেও সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ করে বলে এই অভিনেত্রী জানান। তবে পুরো সময়টিতে কোনো গণমাধ্যমকর্মীকে সাভার মডেল থানায় প্রবেশ করতে দেওয়া হয়নি। গতকাল সন্ধ্যা ৭টার দিকে সাদা রঙের ব্যক্তিগত গাড়িতে সাভার মডেল থানা থেকে বের হন পরীমনি। এ সময় তার সঙ্গে কস্টিউম ডিজাইনার জিমিসহ ৫ জন অন্য আরেকটি গাড়িতে ছিলেন। পরীমনি প্রথমে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি। পরে গাড়িতে বসে তিনি সাংবাদিকদের বলেন, ওই রাতে ঢাকা বোট ক্লাবে কী ঘটেছিল তা বলতে তিনি থানায় এসেছিলেন। আরও আগেই আসার কথা ছিল কিন্তু অসুস্থতার কারণে আসতে পারেননি।
মামলায় ন্যায়বিচার পাওয়ার বিষয়ে পরীমনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আপনারা সবাই আমাকে এতে সাপোর্ট দিচ্ছেন এতে আমি প্লিজড। খবর বিডিনিউজের।
এর আগে দুপুর আড়াইটার দিকে ব্যক্তিগতসহ দুটি গাড়ি নিয়ে সাভার মডেল থানায় উপস্থিত হন পরীমনি। জিজ্ঞাসাবাদের পুরো সময়টি তিনি ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ হিল কাফীর কক্ষে অবস্থান করেন।
জিজ্ঞাসাবাদের বিষয়ে সাভার থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, মামলার তদন্তের স্বার্থে আপতত কোনো তথ্য দেওয়া সম্ভব নয়।

পূর্ববর্তী নিবন্ধএক যুগেও কাস্টমসে চালু হয়নি পূর্ণাঙ্গ অটোমেশন
পরবর্তী নিবন্ধঅক্সফোর্ডের টিকায় ৯৩ শতাংশের অ্যান্টিবডি