বেলকনি থেকে পড়ে তারকা লিয়াম পেইনের মৃত্যু

| শুক্রবার , ১৮ অক্টোবর, ২০২৪ at ৮:৫১ পূর্বাহ্ণ

আর্জেন্টিনার একটি হোটেলের চতুর্থ তলা থেকে পড়ে মারা গেছেন ইংলিশআইরিশ ব্যান্ড দল ওয়ান ডিরেকশনের সাবেক তারকা লিয়াম পেইন; তার বয়স হয়েছিল ৩১ বছর। পুলিশ এক বিবৃতিতে বলেছে, জরুরি বিভাগের কর্মীরা খবর পেয়ে পালেরমোর অভিজাত এলাকার ওই হোটেল থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

বিবিসি লিখেছে, ২০১০ সালে টিভি শো এঙ ফ্যাক্টরের মাধ্যমে বিশ্বজুড়ে পরিচিত মুখ হয়ে ওঠেন পেইন। ওই ব্যন্ডের মাধ্যমে তারকাখ্যাতি পান হ্যারি স্টাইলস, লুইস টমলিসন, নিয়াল হোরান ও জায়ান মালিক। সাবেক ব্যান্ডমেট নিয়াল হোরানের সঙ্গে চলতি মাসের শুরুতে আর্জেন্টিনায় একটি কনসার্টে অংশ নেন পেইন। বুয়েনোস আইরেস পুলিশের তথ্য অনুযায়ী, মদ বা মাদকের প্রভাবে এক ব্যক্তির উন্মত্ত আচরণের খবর পেয়ে কর্মকর্তারা ঘটনাস্থলে যান। পুলিশ যখন হোটেলে পৌঁছায়, সেখানকার কর্মকর্তারা তাদের জানান, হোটেল প্রাঙ্গণের ভেতরে তারা ভারী পতনের শব্দ শুনেছেন। তারপর পুলিশ গিয়ে মৃতদেহ পায়। এ ঘটনায় পুলিশ আনুষ্ঠানিক তদন্ত শুরু করেছে। খবর বিডিনিউজের।

জরুরি মেডিকেল সেবা বিভাগের পরিচালক আলবার্তো ক্রিসেন্তি স্থানীয় সংবাদমাধ্যমকে বলেছেন, পেইন ‘গুরুতর জখম’ হন। এ ঘটনার ময়নাতদন্ত করা হবে। পেইন ব্যালকনি থেকে পড়ে গিয়েছিলেন কি না, সেই প্রশ্নের জবাব দেননি ক্রিসেন্তি। যুক্তরাজ্যের পররাষ্ট্র দপ্তর জানিয়েছে, একজন ব্রিটিশ নাগরিকের মৃত্যুর খবর সাংবাদিকদের কাছ থেকে পেয়ে তারা আর্জেন্টিনার সঙ্গে যোগাযোগ রাখছে। এর বেশি কিছু তারা আনুষ্ঠানিকভাবে বলেনি। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে স্ন্যাপচ্যাটে পেইন লিখেছিলেন, “আর্জেন্টিনায় একটি সুন্দর দিন। পেইনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ভক্তরা ওই হোটেলের বাইরে জটলা তৈরি করে। পরে হোটেলের প্রবেশ ফটক বন্ধ করে দেয় পুলিশ। ভক্তদের কেউ কেউ সেখানে মোমবাতি জ্বালেন। ভায়োলেটা অ্যান্টিয়ার নামের এক তরুণ বার্তা সংস্থা রয়টার্সকে বলেন, আমার বোন আমাকে লিয়ামের মৃত্যুর কথা জানায়।

পূর্ববর্তী নিবন্ধতৃতীয় বিশ্বযুদ্ধের ঘনঘটা : আতংকিত বিশ্বমানবতা
পরবর্তী নিবন্ধতিন বছর পর ওটিটিতে অপূর্বর সঙ্গে ফারিণ, নির্মাণে অমি