বের হয়েছিলেন গরু চরাতে, পাহাড়ে মিলল ঝুলন্ত লাশ

ধারণা করা হচ্ছে গৃহবধূ জন্নাতুল আত্মহত্যা করেছেন

চকরিয়া প্রতিনিধি | রবিবার , ৩০ জুন, ২০২৪ at ৪:২৮ পূর্বাহ্ণ

চকরিয়ায় গরু চরানোর কথা বলে বাড়ি থেকে বের হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই পাহাড়ের ভেতর গাছে ঝুলন্ত লাশ মিলেছে এক গৃহবধূর। তার নাম জন্নাতুল ফেরদৌসি (৩০)। তিনি পূর্ব কাকারার বাদশার টেক এলাকার মোহাম্মদ রুবেলের স্ত্রী এবং চকরিয়ার হারবাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের উত্তর হারবাং এলাকার কামাল হোসেনের কন্যা। গতকাল শনিবার সকাল ৯টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব কাকারাস্থ আমান উল্লাহর ঘোনা নামক স্থানে সংরক্ষিত বনের ভেতর আম বাগানের একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর লাশ দেখতে পায় প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে কঙবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

গৃহবধূ জন্নাতুল ফেরদৌসির বাবা কামাল হোসেন বলেন, পারিবারিক কলহের জের ধরে তার মেয়ের সঙ্গে প্রতিনিয়ত ঝগড়ায় লিপ্ত থাকতো জামাই রুবেল। এই ঘটনা আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা তা ময়নাতদন্তে বের হয়ে আসলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করব। তবে আপাতত থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করেছি। পুলিশ মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে।

কাকারা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আবু নাঈম রুমি জানান, সকালে এলাকার লোকজন থেকে খবর পেয়ে সংরক্ষিত বনের আম বাগানে গিয়ে দেখি ওই গৃহবধূর লাশ গাছে ঝুলছে। তখনই এই সংবাদ থানা পুলিশের কাছে পৌঁছানো হয়।

সুরতহাল প্রতিবেদন তৈরির কাজে নিয়োজিত থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বলেন, অবস্থাদৃষ্টে মনে হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা। আপাতত গৃহবধূর নিজের বাবা কামাল হোসেন বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করেছেন।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) অরূপ কুমার চৌধুরী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কঙবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদনে যদি অন্য কোনো কারণে তার মৃত্যু হয়ে থাকে, তাহলে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধসোমবার থেকে সর্বাত্মক কর্মবিরতির ঘোষণা চুয়েট শিক্ষক সমিতির
পরবর্তী নিবন্ধআনোয়ারায় বিদেশি মদসহ গ্রেপ্তার ১