বেবি বাম্প নিয়ে কেন এত কথা : কারিনা

| বৃহস্পতিবার , ৪ আগস্ট, ২০২২ at ১১:০৫ পূর্বাহ্ণ

কৌশলে বদলে দেওয়া একটি ছবিকে ঘিরে ভক্ত ও মিডিয়াতে শোরগোল পড়ে গেল বলিউড তারকা কারিনা কাপুর খানকে নিয়ে। তিনি কি আবারও অন্তঃসত্ত্বা হলেন? গুঞ্জন উড়িয়ে দিয়ে কারিনা জানালেন, না। হিন্দুস্তান টাইমস লিখেছে, নিজের জীবনের সবকিছু খোলামেলাভাবে ভক্তদের জানিয়ে দিতে বরাবর দারুণ উৎসাহী এই তারকা। সমপ্রতি সাইফ আলি খান পত্নী জানিয়েছেন, তিনি অন্তঃসত্ত্বা নন। দুই ছেলে তৈমুর আলি খান ও জাহাঙ্গীর আলি খানের সঙ্গে কাটানো মুহূর্তগুলোর ছবি একের পর এক তুলে দিচ্ছেন সোশ্যাল মিডিয়াতে। খবর বিডিনিউজের।

যুক্তরাজ্য ও ইতালিতে ৪০ দিনের সফর শেষে মুম্বাই ফিরেছে কারিনা-সাইফ দম্পতি। ওই ভ্রমণের যত রকম ছবি দেওয়া যায়, ইনস্টাগ্রামে তা দিয়ে চলেছেন কারিনা কাপুর। কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল, তৃতীয়বারের মতো মা হতে চলেছেন এই বলিউড শিল্পী। লন্ডনে স্বামী সাইফ আলি খান ও এক বন্ধুর সঙ্গে কালো ট্যাংক টপ পরে ছবি তুলেছিলেন এই নায়িকা। এরপরই অনেকে শোরগোল তুলেছিল, ওই ছবিতে কারিনার নাকি স্ফীত পেট দেখা যাচ্ছে। হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা বলেন, ওই ছবিতে কারসাজি করা হয়েছে। আমার পেট অমন বানানো হয়েছিল। আমি বলেছিলাম, ওহ এ কি হলো! আসলেও কি তাই?

সম্ভবত পাস্তা ও ওয়াইন খাওয়ার ফল এটা। চল্লিশ দিনের অবকাশ যাপনে গিয়ে পেট পুরে খেয়েছেন এই নায়িকা। কারিনা বলেন, আমার কোনো ধারণা নেই। আমি গুনতেও ভুলে গেছি, কত কত পিৎজা যে খেয়েছি, মনে পড়ছে না। এই তো ব্যস, সবকিছু এক পাশে সরিয়ে রেখে বলতে হবে, মজা কর, আমরাও তো মানুষ।

কারিনা কাপুরকে নিয়ে ভুয়া খবর মাঝেমধ্যেই আসে। তবে অন্তঃসত্ত্বা হওয়ার গুজবে তিনি বসে থাকেননি। ১৯ জুলাই ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে জানিয়ে দেন, আমি অন্তঃসত্ত্বা নই… সাইফ বলেছে, সে এরই মধ্যে দেশের জনসংখ্যা বাড়াতে যথেষ্ট ভূমিকা রেখেছে। কারিনা কাপুর হিন্দুস্তান টাইমসকে বলেন, সে কি সন্তানসম্ভবা? তার কি আরেকটা বাচচা হবে? এ ধরনের কথার কি অর্থ দাঁড়ায়? আমি কি কোনো যন্ত্র? সিদ্ধান্ত নেওয়া এখতিয়ার আমার উপরই ছেড়ে দিন না। তিনি বলেন, একটু ওজন বেড়ে গেলেই নারীদের নিয়ে এমন কথা বলা শুরু করেন সবাই।

পূর্ববর্তী নিবন্ধবিটিভি চট্টগ্রাম কেন্দ্রে ‘এ সপ্তাহের সংস্কৃতি’
পরবর্তী নিবন্ধবিদেশে ‘হাওয়া’র দুই সপ্তাহের অগ্রিম টিকিট শেষ