বেনিফারের সংসার টিকছে না, বিচ্ছেদ চান লোপেজ

| বৃহস্পতিবার , ২২ আগস্ট, ২০২৪ at ১২:০৩ অপরাহ্ণ

হলিউডি অভিনেতা বেন অ্যাফ্লেকেকে বিয়ে করে অভিনেত্রী জেনিফার লোপেজ বলেছিলেন, ভালোবাসা সুন্দর এবং প্রেম ধৈর্যশীল একটি ব্যাপার। এক ছাদের নিচে সংসার করার দু বছর পর লোপেজের সেই ধৈর্য হারিয়েছে। স্বামীর কাছ থেকে এখন বিচ্ছেদ চাইছেন এই অভিনেত্রী। খবর বিডিনিউজের।

বিবিসি লিখেছে, গুঞ্জন সত্যি হয়েছে, ঘর ভাঙছে লোপেজ ও অ্যাফ্লেকের। মঙ্গলবার লস অ্যাঞ্জেলেসের কাউন্টি সুপিরিয়র আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন লোপেজ। ‘বেনিফার’ খ্যাত এই দুই তারকা ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করেছিলেন ২০২২ সালের আগস্টে। জর্জিয়ায় ৮৭ একরের এক বিশাল এস্টেটে ওই বিয়ের অনুষ্ঠান হয়েছিল। আর এর আগের মাসে লাস ভোগাসে ছোট পরিসরে বিয়ের কাজটি সেরেছিলেন এ তারকা জুটি।

বিয়ের পর একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে লোপেজ ও অ্যাফ্লেককে একসঙ্গে দেখা গেছে। সর্বশেষ চলতি বছরের শুরুতে গোল্ডেন গ্লো গিয়েছিলেন দুজনে। এর দুমাস পর বেনিফারের বিচ্ছেদ গুঞ্জন উড়তে শুরু করে। তারকা দম্পতি এক সময়ে আলাদা বাড়িতে থাকতে শুরু করেন। বিবিসি লিখেছে, বিচ্ছেদের খবর জানতে লোপেজ ও অ্যাফ্লেকের প্রতিনিধিদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়েছে তারা।

আদালতে দায়ের করা মামলা অনুযায়ী, লোপেজ বা তার আইনজীবীকে এখন অ্যাফ্লেকের কাছে বিবাহ বিচ্ছেদের আবেদনের একটি অনুলিপি দিতে হবে।

পূর্ববর্তী নিবন্ধদেশ ও দেশের ক্রিকেটকে এগিয়ে নেওয়াই নতুন বিসিবি সভাপতি ফারুকের প্রথম কাজ
পরবর্তী নিবন্ধছেলের জন্মদিনে মেয়ের মুখ দেখালেন পরীমনি