বেতাগীতে আন্ত:ইউনিয়ন বিতর্ক প্রতিযোগিতা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | সোমবার , ২৮ অক্টোবর, ২০২৪ at ৯:১৪ পূর্বাহ্ণ

যুক্তি তর্কে সত্যের সন্ধানে, এগিয়ে যাও আত্মবিশ্বাসে’ এই স্লোগানে রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী মানবিক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় আন্ত:ইউনিয়ন বিতর্ক প্রতিযোগিতা মধ্য বেতাগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে গত শনিবার অনুষ্ঠিত হয়েছে।

এতে বেতাগী রহমানিয়া জামেউল উলুম দাখিল মাদরাসা, কাউখালী আনোয়ারা বেগম উচ্চ বিদ্যালয় এবং আলহাজ আবুল বশর চৌধুরী উচ্চ বিদ্যালয় থেকে মোট ৬টি বিতর্ক দল অংশগ্রহণ করে। প্রথম রাউন্ডে সেমিফাইনালে জায়গা করে নেয় সেরা চারটি দল। শেষে ফাইনালে ‘চ্যাম্পিয়ন’ হওয়ার গৌরব অর্জন করে আলহাজ আবুল বশর চৌধুরী উচ্চ বিদ্যালয় এবং রানার্সআপ হয় কাউখালি আনোয়ারা বেগম উচ্চ বিদ্যালয়।

ফাইনালে সেরা বিতার্কিক নির্বাচিত হন কাউখালী আনোয়ারা বেগম উচ্চ বিদ্যালয়ের জন্নাতুন নাঈম এবং সেরা দলনেতা নির্বাচিত হন আলহাজ আবুল বশর চৌধুরী উচ্চ বিদ্যালয়ের স্বর্ণালি বড়ুয়া স্বর্ণা।

প্রতিযোগিতায় বিচারক প্যানেল হিসেবে দায়িত্ব পালন করে মো. ওমর আল ফারুখ, মোর্শেদুর রহমান রাজু ও রাশেদুল ইসলাম রাশেদ এবং মডারেটর হিসেবে দায়িত্ব পালন করে অ্যাডভোকেট জয়নুল আবেদীন। উপস্থিত ছিলেন আবদুল্লাহ মামুন, মো. নাঈম, মো. সুমন, মো. ফরহাদ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধগাউসিয়া কমিটি জামাল খান ওয়ার্ডের মিলাদুন্নবী (দ.) ও ফতেহা ইয়াজদাহুম মাহফিল
পরবর্তী নিবন্ধএমপিওভুক্তির দাবিতে বেসরকারি কলেজ শিক্ষকদের মানববন্ধন