বৃষ্টি ভেজা শাড়িতে উষ্ণতা ছড়ালেন পরী

| সোমবার , ৯ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:৫৯ পূর্বাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রে গ্ল্যামারকন্যা পরীমণি। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। নিয়মিত পোস্ট করে নিজের অবস্থান জানান দেন ভক্তদের। এরই ধারাবাহিকতায় এবার বৃষ্টি ভেজা শাড়িতে উষ্ণতা ছড়ালেন নায়িকা। পরীমণি বর্তমানে কক্সবাজারে অবস্থান করছেন। সেখানের বেশকিছু ছবি ও ভিডিও প্রকাশ করেন তিনি। কিছুদিন আগে পরীমণির ওয়ালে দেখা যায়, পানিতে পা ডুবিয়ে বসে আছেন তিনি। পরনে শাড়ি, সঙ্গে মুষলধারে বৃষ্টি। আলগা করে ছেড়ে দেওয়া ভেজা চুল। খবর বাংলানিউজের।

চোখ দুটো বন্ধ করে অনুভব করছেন বৃষ্টির ঝাপটা। সেই মুহূর্তের অনুভূতি প্রকাশ করে নায়িকা লেখেন, বসনে বর্ষার রং। সেদিন পরীমণির বিশেষ মুহূর্তটি শুধু ছবিতেই সীমাবদ্ধ ছিল। এবার পুরো চিত্রটির ভিডিও প্রকাশ্যে আনলেন তিনি। গতকাল রোববার নিজের ভেরিফায়েড ফেসবুকে ভিডিওটি পোস্ট করেন নায়িকা।

ভিডিওতে দেখা যায়, পরনে সেই সাদা ব্লাউজের নীল শাড়িটিই। মুষলধারে বৃষ্টি ঝরছে, কোনো এক সুইমিং পুলের পাশেই পরী। ফ্লোরে জমা বৃষ্টির পানির মধ্যেই গুটি গুটি পা ফেলছেন। ভেজা চুলে একটু পর পর মোহনীয় চাহনি, মুখ থেকে সরিয়ে নিচ্ছিলেন ফোঁটায় ফোঁটায় পড়া বৃষ্টির পানি। ভিডিওটির সঙ্গে একটি পাতা ঝরা বৃষ্টি নামে একটি গান জুড়ে দেন পরীমণি। ক্যাপশনে তিনি লিখেছেননিজেকে ভালোবাসার মতো প্রেম দ্বিতীয়টি আর নেই। ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে এখন নিজেকে ভালোবাসতে ব্যস্ত পরীমণি।

পূর্ববর্তী নিবন্ধ১৬ দফা দাবি নিয়ে বিসিবিতে ৬৪ জেলার ক্রিকেটাররা
পরবর্তী নিবন্ধবিলিয়নেয়ার ক্লাবে এবার সেলেনা গোমেজ