বিলিয়নেয়ার ক্লাবে এবার সেলেনা গোমেজ

| সোমবার , ৯ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:০০ পূর্বাহ্ণ

আমেরিকান পপ গায়িকা, অভিনেত্রী এবং উদ্যোক্তা সেলেনা গোমেজের নাম এবার যুক্ত হল বিলিয়নেয়ারদের তালিকা। বিবিসি লিখেছে, ব্লুমবার্গের তথ্য অনুযায়ী ৩২ বছর বয়সী সেলেনার মোট সম্পদের পরিমাণ বর্তমানে ১.৩ বিলিয়ন ডলার। শুক্রবার গায়িকাকে বিলিয়নেয়ার সূচকে যুক্ত করা হয়। গোমেজের সম্পদের সিংহভাগ এসেছে ‘রেয়ার বিউটি’ নামের প্রসাধনী কোম্পানির আয় থেকে, যা তিনি পাঁচ বছর আগে প্রতিষ্ঠা করেছিলেন। খবর বিডিনিউজের।

এখন কোম্পানির শেয়ার মূল্য দাঁড়িয়েছে ১ বিলিয়ন ডলারের বেশি। আর সম্পদই গোমেজকে স্বনির্ভর নারী ধনীদের তালিকায় অন্তর্ভুক্ত করতে সহযোগিতা করেছে। চলতি বছরে যুক্তরাষ্ট্রের সংগীত শিল্পী টেইলর সুইফটও বিলিয়নেয়ার হওয়ার গৌরব অর্জন করেন।

বার্নি এবং ডিজনি চ্যানেলের শিশু তারকা হিসেবে খ্যাতি অর্জন করা গোমেজের ‘রেয়ার বিউটি’ থেকে প্রসাধনীর কিছু পণ্য সোশাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়। সেগুলো বিক্রি করে গত এক বছরে তার আয় হয়েছে ৪০০ মিলিয়ন ডলার। ব্লুমবার্গেল তথ্য অনুযায়ী, লুই ভিতোঁ, কোচ এবং পুমার মতো ব্র্যান্ডের সঙ্গে এন্ডোর্সমেন্ট চুক্তি থেকে গোমেজ মিলিয়ন মিলিয়ন ডলার আয় করেছেন। হিট সিরিজ ‘অনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিংয়ে’ অভিনয়ের জন্য প্রতি সিজনে কমপক্ষে ৬ মিলিযন ডলার আয় করেছেন তিনি। টেক্সাসে জন্ম নেওয়া গোমেজের বিউটি ব্র্যান্ড ছাড়াও রিয়েল এস্টেটে বিনিয়োগ, মানসিক স্বাস্থ্য প্ল্যাটফর্ম ওয়ান্ডারমাইন্ডে বিনিয়োগ, অ্যালবাম বিক্রি এবং কনসার্ট ট্যুর থেকেও রোজগার হয়।

পূর্ববর্তী নিবন্ধবৃষ্টি ভেজা শাড়িতে উষ্ণতা ছড়ালেন পরী
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৭.৪৩ কোটি টাকা