বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, চট্টগ্রামে গ্রেপ্তার যুবক

জে. জাহেদ, নিজস্ব প্রতিবেদক | শনিবার , ৫ অক্টোবর, ২০২৪ at ১০:৪২ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং এলাকায় অভিযান চালিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৭ বছরের এক তরুণীকে একাধিকবার ধর্ষণ করার অপরাধে করা মামলায় মো. বেলাল (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানাধীন ধনীওয়ালাপাড়া সাবের আহাম্মদ সওদাগরের বাড়ির ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রফিক আহাম্মদ।

গ্রেপ্তার মো. বেলাল (২৪) ভোলা জেলার সদর থানাধীন ছোট শশ্মানিয়া খেওয়াঘাট এলাকার মো. নওশুর ছেলে। বর্তমানে সে নগরীর সদরঘাট থানার কদমতলী সাহাব উদ্দিন জমিদারের ভাড়া বাসায় থাকে।

পুলিশ সূত্র জানায়, গ্রেপ্তারের দিন রাত দেড়টার দিকে ডবলমুরিং মডেল থানা পুলিশের একটি টিম বেলালকে ডবলমুরিং থানাধীন ধনীওয়ালাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে। এর আগে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়। যার থানা মামলা নং-০৭। মামলায় অভিযোগ ছিলো সে বিয়ের প্রলোভনে ১৭ বছরের এক তরুণীকে একাধিকবার ধর্ষণ করেন।

এ প্রসঙ্গে ডবলমুরিং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রফিক আহাম্মদ বলেন, ‘নারী ও শিশু নির্যাতন আইনের এক আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ড ট্রেনে কাটা পড়ে যুবতীর মৃত্যু