বিয়ের প্রলোভনে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, র‌্যাবের হাতে গ্রেফতার ১

| সোমবার , ২১ অক্টোবর, ২০২৪ at ১১:২১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীতে বিবাহের আশ্বাসে এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ শফিউল আলম (২৯) কে গ্রেফতার করেছে র‌্যাব-৭

সোমবার (২১ অক্টোবর) র‌্যাব-৭ সূত্রে বিষয়টি নিশ্চিত করে বলা হয়েছে, গতকাল রোববার নগরীর চাঁন্দগাও এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোঃ শফিউল আলম নগরীর চান্দগাঁও এলাকার শমসের পাড়ার মাহাবুব আলমের ছেলে।

র‌্যাব সূত্রে আরও জানা যায়, ভুক্তভোগী ভিকটিমের বয়স ২৯ বছর। তিনি পেশায় একজন গার্মেন্টস কর্মী। গত বছর জানুয়ারিতে গার্মেন্টসে চাকরির সুবাদে গ্রেফতার মোহাম্মদ শফিউল আলমের সাথে তার পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়।

সম্পর্ক চলাকালে চলতি বছরের মার্চে শফিউল আলম তাকে বিবাহ করার আশ্বাস দিয়ে বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে একত্রে বসবাস করতে শুরু করে। পরবর্তীতে ভিকটিম গ্রেফতার শফিউলকে বিবাহের জন্য চাপ প্রয়োগ করলে শফিউল ভিকটিমকে বিবাহ করতে অস্বীকৃতি জানায়। পরে ভিকটিম বাদী হয়ে চান্দগাঁও থানায় শফিউল আলমের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ জানায়, গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপর্ষদ ভেঙে বিজিএমইএতে প্রশাসক বসাল সরকার
পরবর্তী নিবন্ধশিক্ষানবিশ এএসপিদের সমাপনী কুচকাওয়াজ স্থগিত