বিয়ের ঘোষণার পরও ভেঙে গেল অভিনেত্রীর প্রেম!

| শুক্রবার , ২৮ জুন, ২০২৪ at ৫:৩৪ পূর্বাহ্ণ

ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’র ১৫তম আসরে বিজয়ী হন তেজস্বী প্রকাশ। জয়ী হওয়ার কয়েক দিন পরই তেজস্বীর বাবা ঘোষণা দেন ‘অভিনেতা করন কুন্দ্রাকে বিয়ে করতে যাচ্ছে তেজস্বী। কিন্তু ভেঙে গেল এ জুটির প্রেম!

তেজস্বীকরনের ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮কে বলেন, কিছু দিন আগে তেজস্বী ও করন কুন্দ্রার ঝগড়া হয়। এরপর তারা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। ঠিক কি কারণে সম্পর্কের জটিলতা তৈরি হয় তা এখনো অজানা।

এক মাস আগে করনতেজস্বীর প্রেমের সম্পর্ক ভেঙে গেছে। খুব শিগগিরই এ নিয়ে কথা বলবেন তারা। এসব তথ্য উল্লেখ করে সূত্রটি বলেন, জনপ্রিয় জুটি হিসেবে তেজস্বী ও করন গেল তিনটি বছর উপভোগ করেছেন। হঠাৎ তাদের বিচ্ছেদের খবরটি ভক্তদের মেনে নেওয়া কঠিন। এখনো তারা বিচ্ছেদের ঘোষণা দেননি। তবে খুব শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানাবেন। ‘বিগ বস ১৫’ আসরে প্রতিযোগী ছিলেন করন কুন্দ্রা। তিনি এই প্রতিযোগিতায় তৃতীয় অবস্থানে ছিলেন। বিগ বসের ঘরে করনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তেজস্বী প্রকাশ। গ্র্যান্ড ফিনালে শেষ হলেও এ জুটির প্রেম শেষ হয়নি! বরং তারা তাদের প্রেম পরিণয় দেওয়ার পরিকল্পনা করেন। কিন্তু হঠাৎ তাদের চলার পথে ছন্দপতন ঘটেছে।

পূর্ববর্তী নিবন্ধহাসপাতাল থেকে বাসায় ফিরে বিশ্রামে শিল্পী হায়দার হোসেন
পরবর্তী নিবন্ধ‘আজ রবিবার’ নাটকের নির্মাতা জীবন মারা গেছেন