বিমানে ঢাকা যাওয়ার পথে নারীসহ ১১ রোহিঙ্গা আটক

কক্সবাজার প্রতিনিধি | বুধবার , ২৪ আগস্ট, ২০২২ at ৬:০৬ পূর্বাহ্ণ

বিমানে ঢাকা যাওয়ার পথে কক্সবাজার বিমানবন্দর থেকে এক নারীসহ ১১ রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)। গতকাল মঙ্গলবার বিকাল তিনটার দিকে বিমানবন্দর লাউঞ্জ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, বালুখালী ১৭ নম্বর ক্যাম্পের মো. নুর, ২ নম্বর কুতুপালং ক্যাম্পের মো. আয়াজ, টেকনাফ ২৬ নম্বর ক্যাম্পের আব্দুল হক, রবি আলম, ওসমান, আব্দুর শুক্কুর, মো. ফয়সাল ও রহিমা, ১৭ নম্বর ক্যাম্পের মো. নূর, রেজাউল করিম এবং ক্যাম্প ৮ ইস্ট এর মো.আজিজ।
এসময় তাদের কাছ থেকে ইউএস বাংলা এয়ারলাইনস এর ২টি, নভো এয়ারের ২টি, বাংলাদেশ বিমানের ৫টিসহ মোট নয়টি টিকেট এবং নগদ ৩ লাখ ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়াও আটককৃত ফয়সাল নামের একজনের কাছ থেকে দুইটি ভুয়া সাংবাদিক পরিচয়পত্র, একটি ব্যাংকের ডেবিট কার্ড উদ্ধার করা হয়েছে বলে জানান বিমান বন্দরে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ৮ আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন।
তিনি জানান, বিকাল তিনটার দিকে কক্সবাজার বিমানবন্দরের কনকোর্স হলে ইউএস-বাংলা এয়ারলাইন্স কাউন্টারের সামনে অপেক্ষারত এক নারী ও ১০ জন পুরুষ রোহিঙ্গার গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধফের বাড়ল সয়াবিন তেলের দাম
পরবর্তী নিবন্ধগুইমারায় কাঠ বোঝাই ট্রাক উল্টে নিহত ২