বিভিন্নস্থানে শীতবস্ত্র বিতরণ

| রবিবার , ৭ ফেব্রুয়ারি, ২০২১ at ৮:১২ পূর্বাহ্ণ

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, অসহায়, দুস্থদের সহায়তায় বর্তমান সরকার নানামুখী ভাতা প্রকল্প চালু করেছেন। এখন বাংলাদেশে অভুক্ত মানুষ চোখে পড়ে না। তিনি বলেছেন, দেশের মানুষের ভাগ্য উন্নয়নে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান, বিভিন্ন সমাজ হিতৈষী ব্যক্তি প্রতিষ্ঠানকেও এগিয়ে আসতে হবে। মুজিব শতবর্ষ উপলক্ষে গত শনিবার এশিয়ান হাউজিং সোসাইটি সংলগ্ন পিএইচপি শো রুম চত্বরে শহীদ মাহফুজ স্মৃতি সংসদ আয়োজিত গরীব-দুঃখী ও সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। মো. জামাল উদ্দিন জামালের সভাপতিত্বে ও মো. ইরফানুল হক বাপ্পি, মিজানুর রহমান নয়নের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, আওয়ামী লীগ নেতা দিদারুল আলম দিদার, কাউন্সিলর মোরশেদুল আলম।
চট্টগ্রাম জেলা পরিষদ : চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে গত শুক্র ও শনিবার কম্বল, মাস্ক ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। কর্মসূচির উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আখতার উদ্দিন মাহমুদ পারভেজ। উপজেলার বাগান বাজার, দাঁতমারা, নারায়ণহাট, ভূজপুর, হারুয়ালছড়ি, পাইন্দং, সুন্দরপুর, কাঞ্চন নগর, ফটিকছড়ি পৌরসভা, নাজিরহাট পৌরসভা, নানুপুর, লেলাং ও খিরাম ইউনিয়নে এসব উপহার সামগ্রী স্থানীয় মেয়র ও চেয়ারম্যানদের কাছে হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র ইসমাইল হোসেন, এসএম সিরাজ উদ-দৌলা, ইউপি চেয়ারম্যান রুস্তম আলী, জানে আলম, হারুন অর রশীদ, ইব্রাহিম তালুকদার, ইকবাল হোসেন চৌধুরী, শাহ নেওয়াজ, রশীদ উদ্দিন চৌধুরী কাতেব, এস এম সোয়েব আল সালেহীন, সরওয়ার উদ্দিন চৌধুরী শাহীন, সোহরাব হোসেন সৌরভ প্রমুখ।
চন্দনাইশ : চন্দনাইশের সাতবাড়ীয়ায় রংধনু সংগঠনের উদ্যোগে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান গত শুক্রবার অনুষ্ঠিত হয়। মো. হামিদুর রহমান সাকিলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মো. আশরাফুল আলম ফরহাদ। বিশেষ অতিথি ছিলেন মো. আনোয়ার হোসেন, মো. জাবেদ। বক্তব্য রাখেন মো. আমিনুর রহমান সাকিব, মো. রাসেল উদ্দিন, সংগঠনের সভাপতি মো. আরমান তালুকদার, সেক্রেটারি আবদুল্লাহ আল নোমান জিহাদ, মো. হামিদুল্লাহ, মো. আসিফুর রহমান বাবু, ফয়সাল মাহমুদ অভি, মো. নাঈম উদ্দিন, মো. আজিম উদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধফরহাদাবাদ দরবারে আলোচনা সভা
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে অসহায় মানুষের পাশে ‘আহার’