বিদ্যুৎ ভবনে ঠিকাদারকে প্রবেশে বাধা সন্ত্রাসী হামলায় আহত তিন

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২২ ডিসেম্বর, ২০২০ at ৬:১৪ পূর্বাহ্ণ

নগরীর আগ্রাবাদ বিদ্যুৎ ভবনে পিডিবির এক ঠিকাদারকে প্রবেশে সন্ত্রাসীদের বাধা ও হামলার ঘটনায় তিনজন আহত হয়েছেন। গতকাল দুপুর একটার দিকে বিদ্যুৎ ভবনের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের চিকিৎসা শেষে সন্ধ্যায় ডবলমুরিং থানায় অভিযোগ দিতে গেলে পুলিশ বিদ্যুৎ ভবনের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পরবর্তী ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন বলে খবিরুল মাওলা নামের ওই ঠিকাদার জানান। হামলাকারীরা স্থানীয় যুবলীগ নামধারী মোস্তফা কামাল টিপুর অনুসারি বলে জানান তিনি। আহতরা হলেন, শফিকুল আলম, মো. ফারুক, তসলিম জামিল খান। তারা সকলেই মোগলটুলি এলাকার বাসিন্দা।
বিদ্যুৎ ভবনে প্রবেশে বাধার শিকার খবিরুল মাওলানা গতকাল সোমবার রাতে দৈনিক আজাদীকে জানান, ‘আমি সোমবার দুপুর একটার দিকে আগ্রাবাদ বিদ্যুৎ ভবনে যাই। পিডিবিতে আমার কিছু ঠিকাদারি কাজ চলমান রয়েছে। দুপুরে বিদ্যুৎ ভবনের সামনে গেলে যুবলীগ সন্ত্রাসী মোস্তফা কামাল টিপুর অনুসারীদের কয়েকজন আমার মোটর সাইকেলটি আটকিয়ে আমাকে বিদ্যুৎ ভবনে প্রবেশে বাধা দেয়। এসময় তাদের সাথে কথা কাটাকাটি হলে দূর থেকে আমার এলাকার এক বড়ভাইসহ কয়েকজন এসে কি হয়েছে জানতে চাইলে, তাদের বেধড়ক মারধর করে সন্ত্রাসীরা। জুয়েল, রানা, নাছির, শাহীন, মাহবুবসহ আরো ৩০-৪০ জন সন্ত্রাসী এই হামলা চালায়। হামলায় শফিকুল আলম, মো. ফারুক, তসলিম জামিল খান আহত হন। এরপর আমি তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। পরে বিকেলে আমি ডবলমুরিং থানায় অভিযোগ করতে যাই। থানার সেকেন্ড অফিসার এমদাদ হোসেন আমার বক্তব্য শোনার পর বিদ্যুৎ ভবন থেকে আগামীকাল (মঙ্গলবার) সিসিটিভি ক্যামেরার ফুটেজ নিয়ে পরবর্তী ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।’
এ ব্যাপারে ডবলমুরিং থানার সেকেন্ড অফিসার এসআই এমদাদ হোসেন চৌধুরী সোমবার রাতে দৈনিক আজাদীকে বলেন, আমরা কাল (আজ মঙ্গলবার) বিদ্যুৎ ভবন থেকে ফুটেজ সংগ্রহ করবো। কী ঘটেছিল এবং কারা ঘটনায় জড়িত তাদের বিষয়ে খোঁজ নেওয়া হবে। এরপর ওই ঠিকাদার লিখিত অভিযোগ করলে আমরা আইনগত পদক্ষেপ নেবো।

পূর্ববর্তী নিবন্ধকোভিডের নতুন প্রজাতিকে কি রুখতে পারবে টিকা?
পরবর্তী নিবন্ধনতুন করোনা ঘিরে উদ্বেগ