বিটিভির ‘ঘর’-এ দীপা খন্দকার

| বুধবার , ১১ সেপ্টেম্বর, ২০২৪ at ৯:১০ পূর্বাহ্ণ

অভিনয় জীবনের শুরু থেকেই বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত অনেক নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় নাট্যাভিনেত্রী দীপা খন্দকার। যে কারণে বিটিভি থেকে কাজের প্রস্তাব আসলে দীপা তা বেশ আগ্রহ নিয়েই করার চেষ্টা করেন। সেই ধারাবাহিকতায় আবারও বিটিভির নাটকে দেখা যাবে অভিনেত্রীকে। খবর বাংলানিউজের।

বিটিভিরই প্রযোজনায় নাসরীন মুস্তাফা রচিত এক পর্বের সাপ্তাহিক নাটক ‘ঘর’এ অভিনয় করেছেন দীপা খন্দকার। এরইমধ্যে বিটিভিতে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে বলে জানালেন অভিনেত্রী। তিনি জানান, এতে তার বিপরীতে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শতাব্দী ওয়াদুদ।

দীপা খন্দকার বলেন, নাটকটির গল্প একটি বাচ্চাকে ঘিরে। জীবন ঘনিষ্ঠ গল্পের নাটক ঘর। নাট্যকার চমৎকার একটি গল্প রচনা করেছেন। যে কারণে কাজটি করেও ভীষণ ভালোলেগেছে। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে। নাটকটি শিগগিরই বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে।

এদিকে দীপা খন্দকার জানান, আগামী ১৬ সেপ্টেম্বর জাহিদ প্রীতমের নির্দেশনায় একটি ওয়েব’এর কাজ করার কথা রয়েছে। এদিকে দীপা কোরবানীর ঈদের আগে শেষ হওয়া সিনেমা জাহিদ হোসেন পরিচালিত ‘ঋতুকামিনী’র ডাবিংএর কাজ শেষ করলেন। সিনেমায় তিনি একেবারেই ভিন্ন ধরনের চরিত্র ‘আমেনা’ চরিত্রে অভিনয় করেছেন। এরইমধ্যে হৈচৈ’তে প্রচার চলছে দীপা খন্দকার অভিনীত ভিকি জাহেদ পরিচালিত ওয়েব সিরিজ ‘রুমী’। দীপ্ত প্লে’র জন্য এরইমধ্যে দীপা শেষ করেছেন মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘হাইড অ্যাণ্ড সিক’ নাটকের কাজ।

পূর্ববর্তী নিবন্ধএখনই দায়িত্ব নিয়ে খেলার সময় বললেন লিটন
পরবর্তী নিবন্ধটরন্টো উৎসবে উজ্জ্বল মেহজাবীন