বিজিবির হাতে ১ লাখ ইয়াবা নিয়ে কারবারি আটক

টেকনাফ প্রতিনিধি | শনিবার , ২ মার্চ, ২০২৪ at ৭:৪৩ পূর্বাহ্ণ

এক লক্ষ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল শুক্রবার সকালে টেকনাফের কাটাবুনিয়া এলাকায় টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অভিযান চালিয়ে এসব ইয়াবা নিয়ে তাকে আটক করে। টেকনাফ ব্যাটালিয়নের (২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দিন আহমেদ এ তথ্য জানান।

তিনি জানান, খুরেরমুখ এলাকায় অস্থায়ী চেকপোস্ট থেকে আনুমানিক ২ কি.মি দক্ষিণ দিকে কাটাবুনিয়া নামক এলাকা দিয়ে সাগর পথে মাদকের একটি চালান মিয়ানমার হতে বাংলাদেশে আসার খবর পায় বিজিবি।

এ তথ্যের ভিত্তিতে খুরেরমুখ অস্থায়ী চেকপোস্টের একটি চোরাচালান প্রতিরোধ টহলদল কাটাবুনিয়া এলাকায় অবস্থান করে। ৭.৫০ মিনিটের দিকে দুইজন ব্যক্তি বঙ্গোপসাগর পাড়ে সাম্পান হতে নেমে দু’টি ব্যাগ হাতে নিয়ে কাটাবুনিয়া সড়কের দিকে আসে। তাদের গতিবিধি সন্দেহ হলে টহল দল দেখে ব্যাগ ফেলে তারা পালাতে চেষ্টা করে।

এসময় একজনকে আটক করে এবং অন্য জন পালিয়ে যায়। ব্যাগ হতে ১ লক্ষ পিস ইয়াবা উদ্ধার হয়। আটক ব্যক্তি হলেন, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের মোঃ উসমান (৩৪)। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধফিলিস্তিনের ২৫,০০০ নারী ও শিশু হত্যা করেছে ইসরায়েল : মার্কিন প্রতিরক্ষামন্ত্রী
পরবর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট ভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের বিদায় অনুষ্ঠান