বিএনপি সংলাপে না এলেও কিছু থেমে থাকবে না : কাদের

| রবিবার , ৯ জানুয়ারি, ২০২২ at ৭:৩৩ পূর্বাহ্ণ

বিএনপি সংলাপে অংশ না নিলেও কোনো কিছু থেমে থাকবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তত্ত্বাবধায়ক সরকার ইস্যু এখন আদালতে মীমাংসিত অতীত ইস্যু বলেও তিনি মন্তব্য করেন। গতকাল শনিবার গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি। খবর বাংলানিউজের।
গণমাধ্যমে প্রচারিত ও প্রকাশিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা বলেছেন, বিএনপি অংশ নেয়নি তাই মহামান্য রাষ্ট্রপতির সংলাপ অর্থহীন। বিএনপি ছাড়াও এ দেশে আরও রাজনৈতিক দল আছে, এ কথা সম্ভবত তারা ভুলে গেছে। বিএনপি অংশ না নিলে কোনো কিছুই থেমে থাকবে না, থেমে থাকবে না রাষ্ট্রের গণতন্ত্র এবং সাংবিধানিক প্রক্রিয়ার ধারাবাহিকতা।
তিনি বলেন, বিএনপির কাজই হলো সরকার এবং দেশের কল্যাণকর যেকোনো প্রয়াস ও অর্জনকে বিতর্কিত করা। সবকিছু নিয়ে বিতর্ক করতে গিয়ে আজ জনগণের কাছে তারাই বিতর্কিত। অপরিণামদর্শী রাজনীতির কারণে আজ তারা গভীর খাদের প্রান্তে। তাদের হাঁক-ডাক নিজেদের ব্যর্থতা আড়াল করা এবং নেতাকর্মীদের মনোবল ধরে রাখার ব্যর্থ প্রয়াস ছাড়া আর কিছুই নয়।

পূর্ববর্তী নিবন্ধজনগণ রাস্তায় নামতে প্রস্তুত : আমির খসরু
পরবর্তী নিবন্ধনাগরিকদের দায়িত্ববোধ কমিয়েছে সংক্রমণ মৃত্যু