বিএনপির সন্ত্রাসের বিরুদ্ধে ফটিকছড়ি আ. লীগ প্রতিরোধ গড়ে তুলতে প্রস্তুত

বর্ধিত সভায় এটিএম পেয়ারুল

| রবিবার , ১৩ আগস্ট, ২০২৩ at ১:০০ অপরাহ্ণ

ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলামুর রহমানের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি এটিএম পেয়ারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন। এই সংগঠন যখন ক্ষমতায় আসে দেশের মানুষের কল্যাণ হয়। মানুষ খেয়েপরে ভালো থাকে। মানুষের ভাগ্য পরিবর্তন হয়।

১৪ বছরে আজকের বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে উল্লেখ করে বলেন, আজকে বাংলাদেশ বিশ্বে মর্যাদা পেয়েছে, উন্নয়নের রোল মডেল। এই বাংলাদেশ এগিয়ে যাবে। দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিতে এবং বর্তমান সরকারের বাস্তবায়নাধীন উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিতে আবারও আহ্বান জানাই। আমি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ফটিকছড়িতে দুইটি পৌরসভা, ফায়ার সার্ভিস, ভূজপুর থানা, রাবার ড্যাম, ৮টি ব্রিজ, মাইজভান্ডারনাজিরহাট সড়ক, স্থলবন্দর, বিভিন্ন রাস্তা নির্মাণসহ অনেক উন্নয়ন করেছি। ফটিকছড়ি আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতা এনে এই উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে হবে এবং শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করতে হবে। তিনি আরও বলেন, বিএনপিজামায়াত জোট বর্তমান সরকারকে ক্ষমতাচ্যুত করতে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত তথাকথিত আন্দোলনের নামে বহু মানুষকে পুড়িয়ে মেরেছে এবং রাস্তার পাশের হাজার হাজার গাছ উজাড় করেছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন মুহুরীর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন খতিজাতুল আনোয়ার সনি এমপি, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য রুস্তম আলী চেয়ারম্যান, ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, মেয়র ইসমাইল হোসেন, আব্দুল হালিম চেয়ারম্যান, আক্তার মাহমুদ পারভেজ, হাসিবুল সোহাদ সাকিব, সহসভাপতি শাহনেওয়াজ চৌধুরী, সহসভাপতি আব্দুল কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক কাজী মাহমুদ, চেয়ারম্যান হারুনুর রশিদ ইমন, বীর মুক্তিযোদ্ধা খাইরুল বসর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট সালামত উল্লাহ চৌধুরী শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুননাহার মুক্তা, মহিলা নেত্রী জেলী, নানুপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিউল আজম, হাবিব মাহমুজ সাজ্জাদ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় ৭২০ লিটার মদ উদ্ধার গৃহবধূ গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধঅবৈধভাবে পেট্রোল-এলপিজি বিক্রি, কর্ণফুলীতে তিন প্রতিষ্ঠানকে জরিমানা