বিএনপির নাম ভাঙিয়ে যারা চাঁদাবাজি করছে তাদের তথ্য দেয়ার আহ্বান

সুয়াবিলে খসরুর পক্ষে ত্রাণ বিতরণ

ফটিকছড়ি প্রতিনিধি | শনিবার , ৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৯:০২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম উত্তরজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সরওয়ার আলমগীর বলেছেন, আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পরিষ্কার করে বলেছেন অনেকেই দলে অনুপ্রবেশ করেছে। বিএনপি এবং অঙ্গ সংগঠনের নাম বিক্রি করে অনেকে চাঁদাবাজি করছে। বিএনপি, যুবদল ছাত্রদল পদধারী কেউ যদি এ কাজে জড়িত থাকে আপনারা সাংবাদিক বন্ধুদের আমরা অনুরোধ করি তথ্য প্রমাণসহ আমাদেরকে দিবেন। দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী পরিষ্কার করে বলেছেনতাদেরকে অনতিবিলম্বে বহিষ্কার করা হবে। গতকাল শুক্রবার সকালে ফটিকছড়ির সুয়াবিলে বন্যাদুর্গত মানুষের মাঝে বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর উদ্যোগে ত্রাণ বিতরণের সময় এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, গত ৫ আগস্ট একজন ফ্যাসিস্ট পলায়ন করেছেন কিন্তু ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনো বিভিন্ন জায়গায় ওতপ্রতভাবে আছে। ওরা বিভিন্ন কৌশল চালিয়ে আমাদের সাথে মিশে অন্যায় করার চেষ্টা করছে। আমরা তাদের অনেককেই ধরে ফেলেছি। এই অনুপ্রবেশকারীদের আপনারা দেখলে আমাদেরও সজাগ করবেন।

এসময় আরো উপস্থিত ছিলেনমোবারক হোসেন কাঞ্চন, নাজিম উদ্দিন শাহীন, সফিউল আলম, খালেদ বাবুল, মুনসুর চৌধুরী, জয়নাল আবেদীন, সিরিজ দৌল্লা দুলাল, মহানগর ৩৭ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা কফিল, কমরু, শরিফ, মিন্টু, সাহেদ, ইউসুফ, নূর, ফারুক, যুবদল নেতা মোসরাফুল আনোয়ার মশু, গাজী আমানুল্লাহ, মোজাহারুল ইকবাল লাভলু, ওসমান, একরাম, ছাত্রদল সভাপতি মাহিন উদ্দিন, সাইফুদ্দিন, বাবলু, মিনহাজ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআওয়ামী লীগ মানুষকে স্বাধীনতার চেতনার নামে ভারতের চেতনাকে কার্যকর করেছে
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে শিপ ইয়ার্ডে বিস্ফোরণ, দগ্ধ ১৩