বাসে সবজির ব্যাগে ২০ লাখ টাকার জালনোট, গ্রেপ্তার ২

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২ মার্চ, ২০২৩ at ৫:৪৪ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে সবজির ব্যাগে করে ২০ লাখ টাকার জালনোট পাচারকালে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, ভোলার দৌলতখান থানার চরপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চরপাড়া হাওলাদার বাড়ির মো. বেলায়েতের পুত্র মো. রুবেল (৩২) ও সাতকানিয়া থানার কাঞ্চনা ইউনিয়নের জোট পুকুরিয়া এলাকার মৃত আবুল কাশেমের পুত্র ওমর আলী (৫০)

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালানো হয়। এ সময় তাদের কাছে থাকা ব্যাগ ভর্তি সবজির নিচে বিশেষ কায়দায় রাখা ১ হাজার টাকার ২০টি বান্ডেলে জালনোটগুলো পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে তারা জানায়, রমজানকে সামনে রেখে কঙবাজারে অবস্থানকারী এক ব্যক্তি কঙবাজার থেকে চট্টগ্রাম শহরে পাচার ও বিনিময় করার জন্য টাকাগুলো সরবরাহ করা হচ্ছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, জালনোট পাচার ও বিনিময় করার জন্য হেফাজতে রাখার অপরাধে গ্রেপ্তারকৃত ও তাদের সহযোগীদের বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা প্রক্রিয়াধীন। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধচূড়ান্ত তালিকায় চট্টগ্রামের মোট ভোটার ৬৫ লাখ
পরবর্তী নিবন্ধসেটেলমেন্ট অফিসে শুনানিকালে দুই পক্ষের মারামারি, আহত ৩