বালুচরা থেকে নারী পাচারকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন

| শনিবার , ২৯ জুন, ২০২৪ at ৪:৫৭ পূর্বাহ্ণ

হাটহাজারী থানাধীন বালুচরার নতুনপাড়া সিএনজি স্টেশন এলাকা থেকে ভারতে নারী পাচারকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব জানিয়েছে, তারা দীর্ঘদিন বিভিন্ন গার্মেন্টস কারখানার নারী শ্রমিকদের সঙ্গে সখ্যতা গড়ে তুলে বেশি বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে ভারতে পাচার করে আসছিল।

গতকাল গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত বৃহস্পতিবার বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দু’জন হলোঝুমু (৩০) ও পারভিন আক্তার (২৫)। এর মধ্যে ঝুমুর বাড়ি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার জালিয়াপাড়া গ্রামে আর পারভীন বায়েজিদ বোস্তামি থানার বালুচরা এলাকায় থাকতেন।

র‌্যাব, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শরীফউল আলম জানান, ভারতের পতিতালয়ে বিক্রি হওয়ার পর এক ভুক্তভোগী নারী পালিয়ে আসেন নিজ দেশে। তার লোমহর্ষক বর্ণনায় বেরিয়ে আসে নারী পাচার চক্রের ভয়াবহ সিন্ডিকেটের কথা। ওই নারীর করা মামলায় ঝুমুর স্বামী তারেককে পুলিশ গ্রেপ্তার করে। ঝুমু ও পারভীন একই মামলায় অভিযুক্ত ছিলেন। তারেক গ্রেপ্তার হওয়ার পর তারা আইনশৃঙ্খলার হাত থেকে বাঁচতে আত্মগোপনে চলে যান। তাদের ধরতে পুলিশের পাশাপাশি র‌্যাবও অভিযানে নামে। তথ্য প্রযুক্তি ও বায়েজিদ বোস্তামি থানা পুলিশের সহায়তায় তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে পুকুরে ভাসছিল কৃষি শ্রমিকের লাশ
পরবর্তী নিবন্ধরাঙামাটির ৩ ইউপিতে উপনির্বাচন ২৭ জুলাই