বারইয়ারহাটে একজনকে ১৮ মাসের কারাদণ্ড জরিমানা

নকল প্রসাধনী কারখানায় অভিযান

মীরসরাই প্রতিনিধি | শনিবার , ২২ অক্টোবর, ২০২২ at ৫:৩৮ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে নকল প্রসাধনী সামগ্রী উৎপাদন কারখানায় অভিযান চালিয়ে জামাল আক্তার সিদ্দিক (৪০) নামে একজনকে ১৮ মাসের কারাদণ্ড ও ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বারইয়ারহাট পৌর এলাকায় এ অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত জামাল চট্টগ্রামের খুলশী এলাকার বলে জানা গেছে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার উত্তর সোনাপাহাড় এলাকার মঈন উদ্দিন ফিলিং স্টেশনের পূর্ব পাশে শাহ মঞ্জিলের একটি কক্ষে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান ও মীরসরাই সার্কেলের এএসপি লাবিব আব্দুল্লাহ। এ সময় হেয়ার ওয়াশ মৌলি কসমেটিকস ৫০ পিস, জেসকো সেভিং জেল মোডলি কসমেটিকস ৬০ পিস, ফেস মেসেজ ক্রিম ৫০ পিস, পিউর কোকোনাট তেল ২০ পিস, সাইনিং হেয়ার ওয়াস কসমেটিকস বিপিকিং ওয়াকস ৫০ পিস, সেনেটারি হ্যান্ড সেনিটাইচার ৫০ পিস ও ৩ ড্রাম ক্যামিক্যাল জব্দ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান বলেন, মানব দেহের জন্য ক্ষতিকর এমন নকল প্রসাধনী তৈরির খবর পেয়ে অভিযান পরিচালনা করে ৮টি কসমেটিকস তৈরি কাঁচামাল জব্দ করা হয়। এ সময় জামাল আক্তার সিদ্দিকী নামে একজনকে ১৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া ১ লাখ টাকা জরিমানা ও অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপ্রার্থিতার দৌড়ে এগিয়ে জনসন ও সুনাক
পরবর্তী নিবন্ধজঙ্গল সলিমপুরে গার্মেন্টস জোন প্রতিষ্ঠায় ভূমি বরাদ্দ চায় বিজিএমইএ