বায়েজিদ মডেল স্কুলের ২০ বছর পূর্তি ও পুনর্মিলনী

| রবিবার , ২১ জানুয়ারি, ২০২৪ at ৯:২৩ পূর্বাহ্ণ

বায়েজিদ মডেল স্কুলের ২০ বছর পুর্তি ও পুনর্মিলনী উপলক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বায়েজিদ মডেল স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি

অধ্যক্ষ মোহাম্মদ মাজহারুল হক। প্রধান অতিথি ছিলেন জাফর আলম। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় পরিচালক কাজী নজিমুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণিত এলামনাই এসোসিয়েশনের সদস্য নজরুল ইসলাম, অনন্য ধারার সম্পাদক রুনা তাসনিম। শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলের সিনিয়র সহকারী শিক্ষক মুন্নী বড়ুয়া, সহকারী শিক্ষক মোহাম্মদ আল ঈশাদ চৌধুরী, সহকারী শিক্ষক রোমানা আকতার, সহকারী শিক্ষক নন্দিতা ধর। প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন রাহুল, ফারুক, মামুন। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা। প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, ছাত্রছাত্রীদের কথা শুনে মনে হচ্ছে আজ তারা টাইম মেশিনে বসেছে। তারা পেছনে ফিরে দেখছে স্কুল জীবনের সেই দূরন্ত সময়কে। বিশেষ অতিথি নজরুল ইসলাম বলেন, শিক্ষা প্রতিষ্ঠান প্রতিটি মানুষকে পথ দেখায় শিক্ষার আলো দিয়ে। তাই কখনোই শিক্ষকের কথা ভুলে যাওয়া উচিত নয়। পাশাপাশি এটাও মনে রাখতে হবে মাবাবার কথা। যাঁরা অনেক কষ্ট করেন সন্তানের লেখাপড়া করে মানুষ হবে সেই আশায়। সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মাজহারুল হক বলেন, আজকের যে স্কুল, ছাত্রছাত্রীদের যে গল্প সবকিছুর সঙ্গে জাফর স্যার জড়িত। আমাদের সৌভাগ্য জাফর স্যারের মতো একজন গুণী ব্যক্তিত্বকে আমরা পেয়েছি এই স্কুলের প্রতিষ্ঠার পেছনে। আমি ধন্যবাদ জানাচ্ছি আমাদের শিক্ষকদের।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক ফাতেমা জান্নাত, সহকারী শিক্ষক তাহমিনা ইয়াসমিন, তানিয়া আফরোজ, রাজিয়া সুলতানা, ফওজিয়া আকতার বকুল, দিলশান আফরীন, রস্মি বড়ুয়া, সানজিদা সোমা, নওশীন দুররানী, জান্নাতুল বাকী শান্তা, জান্নাতুল আকতার, শম্পা দে, তাইফা ইয়াসমিন, তানভীর তাবাসসুম তারিন, শাওরীন সুলতানা, মোহাম্মদ মানজুরুল হক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বায়েজিদ মডেল স্কুলের প্রাক্তন শিক্ষার্থী মোহাম্মদ হাসান ও ঐশি মজুমদার। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমাইজভাণ্ডারী সুফি সংগীতে অবদান রাখায় চারজনকে সম্মাননা প্রদান
পরবর্তী নিবন্ধশিল্পকলায় চৌধুরী জহুরুল হক স্মরণসন্ধ্যা