বাবার ভালোবাসার ফটিকছড়িকে নিয়ে যেতে চাই ভিন্ন উচ্চতায়

মতবিনিময় সভায় সনি ।। পিছিয়ে থাকা নারীর জীবনমান উন্নয়ন অগ্রাধিকার পাবে

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৭ জানুয়ারি, ২০২৪ at ৬:৩২ পূর্বাহ্ণ

ফটিকছড়ির পিছিয়ে থাকা সকল নারীর জীবনমান উন্নয়নে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করবেন বলে জানিয়েছেন চট্টগ্রামের একমাত্র নারী সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি। গতকাল মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি উপরোক্ত আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, ফটিকছড়ি অনেক বড় একটি এলাকা। ১৮টি ইউনিয়ন এবং দুইটি পৌরসভা নিয়ে বিস্তৃত এলাকাজুড়ে ফটিকছড়ির অবস্থান। এই সংসদীয় আসনে ১৮টি চা বাগান, ৩টি রাবার বাগানসহ নানা প্রতিষ্ঠান রয়েছে। এসব প্রতিষ্ঠানের পাশাপাশি কর্মসংস্থানের আরো ব্যবস্থা করা হবে।

চট্টগ্রামের ইতিহাসে প্রথমবারের মতো জনগণের সরাসরি ভোটে নির্বাচিত মহিলা সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি বলেন, ফটিকছড়ি নানা কারণে পিছিয়ে পড়েছে। এই অঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নসহ সার্বিক উন্নয়নে নিজের সবটুকু দিয়ে কাজ করবো। ফটিকছড়ি আসনের সাবেক এমপি মরহুম রফিকুল আনোয়ারের কন্যা খাদিজাতুল আনোয়ার সনি বাবার ভালোবাসার ফটিকছড়িকে ভিন্ন উচ্চতায় নিয়ে যেতে চান বলেও জানান। তিনি বলেন, অনেক সমস্যা আছে। এগুলো ক্রমান্বয়ে সমাধান করা হবে। তিনি নিজের এলাকায় সন্ত্রাস, মাদক এবং চোরাচালানে জিরো টলারেন্স অবস্থানে থাকবেন বলেও জানান।

নগরীর স্টেশন রোডস্থ একটি হোটেলের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় খাদিজাতুল আনোয়ার সনি বলেন, সাধারণ মানুষের কল্যাণে দলমত সবাইকে নিয়ে একসাথে কাজ করবো। মতবিনিময় সভায় ফটিকছড়ি আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধচুয়েট-কুয়েট-রুয়েটে প্রকৌশল গুচ্ছের সমন্বিত ভর্তি পরীক্ষা ৩ মার্চ
পরবর্তী নিবন্ধস্পোর্টস এরেনা : জেলা প্রশাসককে সিভিল সার্জনের চিঠি