বাবার জন্মদিনেই বিয়ে

| বৃহস্পতিবার , ৩ ডিসেম্বর, ২০২০ at ১০:৫৪ পূর্বাহ্ণ

উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী উদিত নারায়ণের জন্মদিনেই বিয়ে করলেন তার ছেলে আদিত্য নারায়ণ। মুম্বাইয়ের ইসকন মন্দিরে দীর্ঘদিনের প্রেমিকা শ্বেতা আগরওয়ালের সঙ্গে মালাবদল করলেন উদিতপুত্র। খবর বাংলানিউজের।
এর আগে রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের মঞ্চে বলিউড গায়িকা নেহা কক্করকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আদিত্য নারায়ণ। শোয়ের সঞ্চালক ছিলেন তিনি। আর নেহা ছিলেন বিচারক। পরে জানা যায়, পুরো ঘটনাই শোয়ের প্রচারের জন্য করা হয়েছিল। নেহার বিয়ের ঘোষণার পরই আদিত্যর বিয়ের খবর প্রকাশ্যে আসে।
জানা যায়, নিজের সিনেমার প্রাক্তন নায়িকাকেই বিয়ে করছেন উদিতপুত্র। ২০১০ সালে মুক্তি পেয়েছিল আদিত্য অভিনীত সিনেমা ‘শাপিত’। সিনেমাটিতে আদিত্যের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন শ্বেতা আগরওয়াল। শ্বেতাকেই মন সঁপে দেন তিনি। প্রায় ১০ বছরের সম্পর্ক দুজনের। কাউকে সেকথা টের পেতে দেননি আদিত্য। বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই শ্বেতার কথা জানা যায়।
কোভিড পরিস্থিতির দাবি মেনে ৫০ জন অতিথির উপস্থিতিতে বিয়ে সারেন আদিত্য। রোববার ছিল মেহেদি অনুষ্ঠান। সোমবার সারা হয় গায়ে হলুদ পর্ব। এক ভারতীয় সংবাদমাধ্যমকে উদিত নারায়ণ জানান, ছেলের বিয়েতে তিনি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, ধর্মেন্দ্র, রণবীর সিং, শত্রুঘ্ন সিনহা, দীপিকা পাড়ৃকোন, মাধুরী দীক্ষিতকে আমন্ত্রণ জানিয়েছিলেন। তবে করোনাকালে তারকাদের উপস্থিতি প্রায় ছিলই না।

পূর্ববর্তী নিবন্ধসানি দেওল করোনায় আক্রান্ত
পরবর্তী নিবন্ধকরোনার টিকার প্রশাসনিক ডেটা দেখাবে ফেইসবুক