বান্দরবান-কেরানীহাট সড়কের আতঙ্ক রকি সহযোগীসহ গ্রেফতার

বান্দরবান প্রতিনিধি | শনিবার , ৮ এপ্রিল, ২০২৩ at ৬:১৯ অপরাহ্ণ

বান্দরবানে কেরানীহাট-বান্দরবান সড়কের আতঙ্ক ছিনতাইকারী রকি সহযোগীসহ গ্রেফতার হয়েছে। শুক্রবার সন্ধ্যায় তাকে হলুদিয়া থেকে গ্রেফতার করে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার সূয়ালক ইউনিয়নের বান্দরবান-কেরানীহাট চট্টগ্রাম সড়কের হলুদিয়া বান্দরবান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এলাকা থেকে চট্টগ্রাম পুলিশের সহযোগিতায় বান্দরবান পুলিশের একটি টিম সহযোগীসহ ছিনতাইকারী রকি বড়ুয়া ওরফে রকি ভাই (২৫)কে গ্রেফতার করেছে।

রকি বাজালিয়া ইউনিয়নের বড়দুয়ারা বড়ুয়া পাড়ার বাসিন্দা রাজিব বড়ুয়ার ছেলে। গ্রেফতার তার সহযোগী হলো হলুদিয়া এলাকার বাসিন্দা আব্দুল হকের ছেলে মো. এমরান (২২)।

স্থানীয়দের অভিযোগ, ছিনতাইকারী রকি এলাকায় ত্রাস সৃষ্টি করেছিল। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এবং হলুদিয়া, প্রান্তিকলেক এলাকায় ভ্রমণকারী ও সড়কে চলাচলকারীদের গাড়ি থামিয়ে ডাকাতি এবং স্বর্ণালংকার, নগদ টাকা ছিনিয়ে নিত। তার বিরুদ্ধে ছিনতাই, মাদক ব্যবসা’সহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে পুলিশের কাছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে হলুদিয়া এলাকাগুলোতে মাদক ব্যবসা, চুরি, ছিনতাইসহ ত্রাস সৃষ্টি করে জনমনে ভীতি সৃষ্টি করে আসছে রকি। তার নামে বান্দরবান সদর থানা ও চট্টগ্রামের সাতকানিয়া থানায় ৮টি মামলা রয়েছে। অভিযান চালিয়ে তাকে সহযোগীসহ গ্রেফতার করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসবাইকে ভোটে আনার দায়িত্ব সরকারের নয়, ইসির : তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধনিরপেক্ষ সরকার ছাড়া আর কোনো নির্বাচন হতে দেওয়া হবে না