বান্দরবানে স্ত্রীকে হত্যা করে অপহরণ নাটক সাজানো স্বামী গ্রেফতার

বান্দরবান প্রতিনিধি | শুক্রবার , ৭ জানুয়ারি, ২০২২ at ৪:০৮ অপরাহ্ণ

বান্দরবানের রাজবিলায় স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে অপহরণের নাটক সাজিয়ে পালানো স্বামী রেথোয়াইনু মারমাকে(৪০) গ্রেফতার করা হয়েছে। আজ শুক্রবার (৭ জানুয়ারি) সকালে রাজবিলা পাহাড়ের অরণ্য থেকে স্থানীয়রা হত্যাকারীকে ধরে পুলিশে হস্তান্তর করে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের থংজমা পাড়ায় একটি বাসা থেকে চিংমেনু মারমা(২৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

দ্বিতীয় স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে অপহরণ নাটক সাজিয়ে পালিয়ে যায় ঘাতক স্বামী।

এ ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় হত্যাকারী স্বামীকে পাহাড়ের জঙ্গল থেকে গ্রেফতার করেছে পুলিশ। আটক রেথোয়াইনু মারমা পুলিশের কাছে জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার বিষয়টি স্বীকার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, স্ত্রীকে হত্যা করে অপহরণ নাটক সাজিয়ে পালিয়ে যাওয়া ঘাতক স্বামীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার বিষয়টি স্বীকারও করেছে সে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, রাজবিলা ইউনিয়নের থংজমা পাড়ার বাসিন্দা রেথোয়াইনু মারমা মধ্যরাতে স্থানীয় ইউপি মেম্বারকে ফোন করে তার স্ত্রীকে হত্যা করে তাকে অপহরণ করে সন্ত্রাসীরা নিয়ে যাচ্ছে বলে অপহরণ নাটক সাজায়।কিন্তু ঘটনার একদিনের মাথায় পাহাড়ের অরণ্য থেকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাকে গ্রেফতার করে।

পূর্ববর্তী নিবন্ধহৃদরোগে আক্রান্ত হয়ে ম্যারাথনে অংশগ্রহণকারীর মৃত্যু
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা আটক