বান্দরবানে বেনজির আহমেদের সম্পত্তি তত্ত্বাবধানে নিল জেলা প্রশাসন

বান্দরবান প্রতিনিধি | বৃহস্পতিবার , ৪ জুলাই, ২০২৪ at ২:০৮ অপরাহ্ণ

বান্দরবানের সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের মাঝেরপাড়া এলাকায় পুলিশের সাবেক আইজিপি বেনজির আহমেদের প্রায় ২০ কোটি টাকার সম্পত্তি বাগান বাড়ি গরু ও মৎস্য খামার জেলা প্রশাসনের তত্ত্বাবধানে নেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনের নেতৃত্বে প্রশাসন ও দুর্নীতি দমন কমিশনের কর্মকর্তাদের নিয়ে একটি টিম সেখানে গিয়ে সম্পত্তি তত্ত্বাবধানে নেওয়ার পর সাইনবোর্ড টাঙিয়ে দিয়ে আসে।

সেই সাথে বাগানবাড়িতেও তালা লাগিয়ে দেয়। জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন জানিয়েছেন আদালতের নির্দেশনার পর বেনজির আহমেদের সম্পত্তিগুলো তত্ত্বাবধানে নেওয়া হয়েছে এবং এসব সম্পত্তি থেকে যা আয় হবে তা সরকারের কোষেধারে জমা হবে।

উল্লেখ্য, সারা বাংলাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা সাবেক আইজিপি বেনজির আহমেদের সম্পত্তি দুর্নীতি দমন কমিশন দুদক খুঁজে বের করার পর বান্দরবানেও বিশাল সম্পত্তির খোঁজ মেলে। বান্দরবানের সুয়ালকে ৫০ এক ও লামায় প্রায় ১০০ একর সম্পত্তির রয়েছে বলে স্থানীয় অভিযোগ করেছেন।

এ বিষয়ে বিভিন্ন পত্র পত্রিকায় নিউজ প্রকাশিত হওয়ার পর দুর্নীতি দমন কমিশন সুয়ালকে ২৫ একর সম্পত্তির নথি খুঁজে পায়। এসব সম্পত্তি তত্ত্বাবধানে নিয়েছে বান্দরবানের জেলা প্রশাসন।

পূর্ববর্তী নিবন্ধঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাছ বাঁচাল ৩০ যাত্রীর প্রাণ, আহত ৬
পরবর্তী নিবন্ধচকরিয়ায় মালামালসহ চোর ধরে পুলিশে দিল জনতা