বান্দরবানে ধর্ষণের পর স্ত্রীকে হত্যা করে স্বামীকে অপহরণ

বান্দরবান প্রতিনিধি | বৃহস্পতিবার , ৬ জানুয়ারি, ২০২২ at ১২:২৯ অপরাহ্ণ

বান্দরবানের রাজবিলায় ধর্ষণের পর স্ত্রীকে হত্যা করে স্বামীকে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। গতকাল বুধবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের থংজমা পাড়া এলাকায় মধ্যরাতে পাহাড়ের অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসীদের একটি গ্রুপের ৫/৬ জন সশস্ত্র সদস্য একটি ঘর ঘেরাও করে। পরে ঘরের ভিতরে ঢুকে স্বামীকে বেঁধে বাড়ির বাহিরে নিয়ে যায় সন্ত্রাসীরা। এসময় স্ত্রীকে ধর্ষণের পর হত্যা করে অস্ত্রধারী সন্ত্রাসীরা। পরে স্বামীকে অপহরণ করে নিয়ে যায় অস্ত্রধারীরা। অপহৃতের বাড়ি রাজবিলার থংজমা পাড়া এলাকায়।

খবর পেয়ে সেনাবাহিনী এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয় রাজবিলা ইউনিয়নের চেয়ারম্যান ক্যঅংপ্রু মারমা জানান, স্ত্রীকে ধর্ষণের পর স্বামীকে ধরে নিয়ে গেছে দুর্বত্তরা। বুধবার মধ্যরাত তিনটার দিকে রাজবিলা ইউনিয়নের থংজমা পাড়ায় এ ঘটনা ঘটেছে। তবে ঘটনার কারণ এবং কারা ঘটনাটি ঘটিয়েছে বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, “স্ত্রীকে হত্যার পর স্বামীকে অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপহৃতকে উদ্ধারে কাজ করছে যৌথ বাহিনী। তবে ঘটনার কারণ এবং কারা জড়িত তদন্ত করে জানা যাবে।”

পূর্ববর্তী নিবন্ধমেহরা ৫নং ওয়ার্ড ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
পরবর্তী নিবন্ধকোনো এজেন্ডা আছে, এজন্য মিথ্যাচার করেন মাহবুব তালুকদার : সিইসি