বান্দরবানে ছিনতাইকারী ‘রকি ভাই’ সহযোগীসহ গ্রেপ্তার

বান্দরবান প্রতিনিধি | রবিবার , ৯ এপ্রিল, ২০২৩ at ৫:২২ পূর্বাহ্ণ

বান্দরবানে কেরানীহাটবান্দরবান সড়কের ছিনতাইকারী রকি সহযোগীসহ গ্রেফতার হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় তাকে হলুদিয়া থেকে গ্রেফতার করে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের বান্দরবানকেরানীহাট চট্টগ্রাম সড়কের হলুদিয়া বান্দরবান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এলাকা থেকে চট্টগ্রাম পুলিশের সহযোগিতায় বান্দরবান পুলিশের একটি টিম সহযোগীসহ ছিনতাইকারী রকিকে গ্রেফতার করেছে। রকি বড়ুয়া ওরফে রকি ভাই (২৫) বাজালিয়া ইউনিয়নের বড়দুয়ারা বড়ুয়া পাড়ার বাসিন্দার রাজিব বড়ুয়ার ছেলে। তার সহযোগী হলুদিয়া এলাকার বাসিন্দান আব্দুল হকের ছেলে মো. এমরান (২২)

স্থানীয়দের অভিযোগ, ছিনতাইকারী রকি এলাকায় ত্রাস সৃষ্টি করেছিল। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, হলুদিয়া ও প্রান্তিকলেক এলাকায় ভ্রমণকারী এবং সড়কে চলাচলকারীদের গাড়ি থামিয়ে ডাকাতি এবং স্বর্ণলংকার, নগদ টাকা ছিনিয়ে নিত। তার বিরুদ্ধে ছিনতাই, মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে পুলিশের কাছে।

বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে হলুদিয়া এলাকাগুলোতে মাদক ব্যবসা, চুরি, ছিনতাইসহ ত্রাস সৃষ্টি করে জনমনে ভীতি সৃষ্টি করে আসছে। রকি ভাইের নামে বান্দরবান সদর থানা ও চট্টগ্রামের সাতকানিয়া থানায় ৮টি মামলা রয়েছে। অভিযান চালিয়ে তাকে সহযোগিসহ গ্রেফতার করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ৫শ ইয়াবাসহ নারী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে কলেজ শিক্ষার্থীর মৃত্যু