বান্দরবানে অর্ধকোটি টাকার স্বর্ণের বার সহ আটক ১

সাত লাখ টাকার ইয়াবা সহ আটক ১

বান্দরবান প্রতিনিধি | রবিবার , ২০ ডিসেম্বর, ২০২০ at ৫:০৯ অপরাহ্ণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পৃথক অভিযানে ৬টি স্বর্ণের বার এবং ইয়াবা উদ্ধার করা হয়েছে। আজ রবিবার (২০ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মিয়ানমার সীমান্তবর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের দক্ষিণ ঘুমধুম এলাকায় চোরাকারবারি চক্র অবৈধভাবে স্বর্ণ এনেছে এমন খবর পেয়ে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেনের সার্বিক তত্বাবধানে এবং ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ।
এসময় পুলিশ সদস্যরা নারায়ণ বিশ্বাস নামে একজনকে আটক করে। পরে তার কাছ থেকে ৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি চট্টগ্রামের রাঙ্গুনিয়ার মৃত বাবুল বিশ্বাসের ছেলে।
অপরদিকে একই ইউনিয়নের বেতবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে তিন হাজার ৫১০পিস ইয়াবাসহ মোহাম্মদ রফিক নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রফিক উখিয়া উপজেলা হলুদিয়া পালন গ্রামের ফরিদা আলমের ছেলে। এ ঘটনায় নাইক্ষ্যংছড়ি থানায় ২টি মামলা করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, উদ্ধার করা সোনার ওজন ৮৫ ভরি ৬ আনা যার আনুমানিক মূল্য ৫৫ লাখ ২৮ হাজার টাকা আর উদ্ধার ইয়াবার বাজার মূল্য সাত লাখ টাকা।

পূর্ববর্তী নিবন্ধপঞ্চান্ন দিনে শনাক্ত আরো এক লাখ
পরবর্তী নিবন্ধএইচএসসির ফলাফল এ মাসেই