বান্দরবানের থানচিতে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার

বান্দরবান প্রতিনিধি | রবিবার , ৪ অক্টোবর, ২০২০ at ১:৪৬ অপরাহ্ণ

বান্দরবানের থানচিতে দর্শণীয় স্থান নাফাকুম ভ্রমনে গিয়ে খালের পানিতে ভেসে নিখোঁজ হওয়া পর্যটক কাজী জাকারুল ইসলাম কাননের (৩৫) লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকাল এগারোটার দিকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, থানচি উপজেলার রেমাক্রি ইউনিয়নের দর্শণীয় পর্যটন স্পট নাফাকুম ঝর্না ভ্রমণে যাওয়ার পথে পায়ে হেঁটে পাহাড়ি খাল পার হবার সময় পা পিছলে পড়ে গিয়ে পানির স্রোতে ভেসে নিখোঁজ হন এক পর্যটক। তার নাম কাজী জাকারুল ইসলাম কানন। বাবার নাম কাজী জহিরুল ইসলাম। বাড়ি ঢাকার উত্তরায়।

নিখোঁজের একদিন পর রোববার ঘটনাস্থল সাইগংয়ান নামকস্থানেই পর্যটকের লাশ ভেসে উঠে। স্থানীয়রা লাশটি উদ্ধার করে পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানচি থানার পুলিশসহ প্রশাসনের কর্তারা ঘটনাস্থলে গেছেন লাশ আনতে।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর উদ্দিন আনোয়ার জানান, নিখোঁজ পর্যটকের লাশ পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে খানিকটা দূরেই। লাশ উদ্ধার করে থানচি আনতে ঘটনাস্থলে গেছেন।

স্থানীয় পর্যটক গাইড শ্রাবন ত্রিপুরা বলেন, ঢাকা থেকে ভ্রমনে আসা ১৩ জনের একটি পর্যটক গ্রুপকে নিয়ে নাফাকুম ঝর্নার উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। নাফাকুম যাবার পথে সাইগংয়ান নামক স্থানে পৌঁছলে পায়ে হেঁটে খাল পার হবার সময় পানিতে ডুবে যায় এক পর্যটক। খোঁজাখুঁজির পর রোববার তার মৃতদেহ পাওয়া গেছে।

পূর্ববর্তী নিবন্ধআহমদ রেজা খা’র (রহ.) জীবন ও কর্ম নিয়ে গবেষণা হওয়া উচিৎ
পরবর্তী নিবন্ধদ্বিতীয় দিনের রিমান্ডে সাবেক ওসি প্রদীপের দেহরক্ষী রুবেল