বাধা থাকবে তবুও এগিয়ে যেতে হবে

আইআইইউসির অনুষ্ঠানে প্রো ভিসি আলী আজাদী

| বুধবার , ৯ ডিসেম্বর, ২০২০ at ১০:৪০ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি)-এর প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী বলেছেন, বাধা থাকবে তবুও এগিয়ে যেতে হবে। মহামারী আক্রান্ত এই পৃথিবীতে এখনও প্রযুক্তির অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। বিশ্ব এগিয়ে যাচ্ছে। গত শনিবার আইইইই আইআইইউসি শিক্ষার্থী শাখার বার্ষিক সাধারণ সভা, পুরাতন ও নতুন কমিটির বিদায় ও অভিষেক উপলক্ষে এক ভার্চুয়াল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইআইইউসি’র প্রো ভিসি প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী এ কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইআইইউসি’র বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ আকতার সাঈদ এবং প্রফেসর মোহাম্মদ সামসুল আলম।
ইঞ্জিনিয়িার এস কে মো. গোলাম মোস্তফা, শাখার মেন্টর, উপদেষ্টা, অন্যান্য বিভাগের শিক্ষক এবং ৬০ জন শিক্ষার্থী এ সময় উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন শাখার প্রাক্তন চেয়ারপার্সন এস এম আজমাঈন। প্রধান অতিথির বক্তব্যে, প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এই ক্রান্তিকালেও যে বিজ্ঞানের সৃজনমূলক কর্মকাণ্ড অব্যাহত রেখেছেন তার জন্যে শিক্ষক ও শিক্ষার্থীদের প্রশংসা করেন। এভাবেই দেশ ও জাতির কল্যাণে নতুন কিছুর উদ্ভাবন হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সবশেষে প্রধান অতিথি কমিটির বিদায়ী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান করেন এবং নতুন কমিটির সদ্য নিয়োগপ্রাপ্ত সদস্যদের নাম ঘোষণা করেন। সদ্য নিয়োগপ্রাপ্ত চেয়ারপার্সন আলি আজফার (ইইই), ভাইস চেয়ারপার্সন-১ ইয়াছিন আল আজাদ (সিএসই), ভাইস চেয়ারপার্সন-২ আবু বকর সাকিব (ইটিই) এবং ভাইস চেয়ারপার্সন-৩ আতিয়া বিনতে আজিজ। প্রেস বিজ্ঞপ্তি

পূর্ববর্তী নিবন্ধআট দাবিতে চট্টগ্রাম বন্দর ওয়াচম্যান সমন্বয় পরিষদের স্মারকলিপি
পরবর্তী নিবন্ধসরকারি কর্মচারী কল্যাণ সমিতির চিকিৎসা অনুদান ও শিক্ষা বৃত্তি