বাড়ির উঠানে ঝাড়ু দিতে গিয়ে মারধরের শিকার নারী

নিজস্ব প্রতিবেদক | বৃহস্পতিবার , ২৪ অক্টোবর, ২০২৪ at ৯:২২ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিল্পী আক্তার (৪১) নামের এক নারীকে বেধড়ক মারধর করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে আরও ২জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেছেন সেই ভুক্তভোগী আহত শিল্পী আকতার। যার মামলা নং -২৯। এর আগে গতকাল মঙ্গলবার ভোর ৬ টায় কর্ণফুলী থানাধীন বৈরাগ (২ নম্বর ওয়ার্ড) কোট্টাপাড়া আলী মুন্সির বাড়িতে এই ঘটনা ঘটে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন।

মামলার আসামিরা হলেন-একই এলাকার আলী মুন্সির দুই ছেলে দেলোয়ার হোসেন (২৮), মো. রিপন (২০) দেলোয়ার হোসেনের স্ত্রী কামরুন নাহার কমু (২৫) ও পারভীন আক্তার (২৮)।

এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী শিল্পী আকতার আসামিদের প্রতিবেশী এবং স্থানীয় কোরিয়ান ইপিজেড কোম্পানিতে সুপারভাইজার পদে চাকরি করেন। তাঁর টুম্পা আক্তার (২০) ও প্রমি আক্তার (১৮) নামে দুই মেয়ে রয়েছে। আসামিদের সঙ্গে দীর্ঘদিন তাঁদের বিরোধ চলে আসছিল।

ভুক্তভোগী শিল্পী মিমাংসার জন্য অনেক চেষ্টা করেও সমাধান পাননি। ঘটনার দিন বাদি শিল্পী আকতার বাড়ির উঠানে ঝাড়ু দিচ্ছিলেন। আসামিরা বাঁধা সৃষ্টি করে তাঁদের সাথে ঝগড়াঝাটি করেন। এক পর্যায়ে শিল্পীকে ধরে আসামিদের ঘরে ডুকিয়ে বেধড়ক মারধর, কুপিয়ে আহত করে মুখে ও চোখে বালি মারেন।

এজাহারে আরও উল্লেখ করা হয়, শিল্পীর আর্তচিৎকারে স্বামী আবদুল জব্বার ও ছোট মেয়ে প্রমি আক্তার উদ্ধারে এগিয়ে আসলে তাদেরও মারধর করেন আসামিরা। পরে স্থানীয়রা এগিয়ে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যান।

এ বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন বলেন, ‘এক গার্মেন্টস কর্মীকে মারধর করে আহত করার ঘটনায় একটি মামলা রুজু হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে যাত্রীবাহী বাস ও পিকআপের সংঘর্ষে চালক নিহত
পরবর্তী নিবন্ধবোয়ালখালীতে অতিরিক্ত মদপানে একজনের মৃত্যু