বাজালিয়া সমিতি চট্টগ্রামের নতুন কমিটি

| শনিবার , ৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:৫৬ পূর্বাহ্ণ

 

চট্টগ্রাম শহরে বসবাসরত সাতকানিয়া উপজেলাস্থ বাজালিয়া ইউনিয়নের বাসিন্দাদের সংগঠন বাজালিয়া সমিতি চট্টগ্রামের নবগঠিত কার্যনির্বাহী কমিটির দায়িত্বভার গ্রহণঅর্পণ অনুষ্ঠান গত ৪ সেপ্টেম্বর নগরের একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রথম পর্বে সভাপতিত্ব করেন সমিতির উপদেষ্টা নাছির উদ্দীন চৌধুরী এবং দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি আকতার কামাল চৌধুরী। অনুষ্ঠানে উপদেষ্টাদের মধ্যে বক্তব্য রাখেন, সাইফুদ্দিন খালেদ চৌধুরী, ফারুক সিকদার, এনামুল হক চৌধুরী, এডভোকেট মো. নাছির উদ্দীন ও জহির উদ্দিন সিকদার। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কমিটির সহসভাপতি আবু তালেব চৌধুরী ও মো. টিপু সুলতান চৌধুরী, সাধারণ সম্পাদক তুষার কান্তি বড়ুয়া, সালাহউদ্দিন শাহরিয়ার চৌধুরী, রফিকুল ইসলাম চৌধুরী, আনিস সিকদার, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ওসমান গনি খোকন, নির্বাহী সদস্য মাসুকুর রহমান সিকদার প্রমুখ।

বক্তাগণ নবগঠিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের অভিনন্দন জ্ঞাপনপূর্বক এই সমিতির কার্যক্রমকে বাজালিয়ার মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আহ্বান জানান। শিক্ষাদীক্ষা, এলাকার উন্নয়ন, দারিদ্র্য বিমোচন ইত্যাদি জনহিতকর কাজে সমিতিকে সম্পৃক্ত করার পাশাপাশি চট্টগ্রাম শহরে কর্মরতবসবাসরত বাজালিয়ার সকল শ্রেণির মানুষকে নিয়ে একটি মিলনমেলার আয়োজনের উপর গুরুত্বারোপ করেন। সমিতির সভাপতি আকতার কামাল চৌধুরী তাঁর বক্তৃতায় সবাইকে আশ্বস্ত করেন যে, ২০২৪ সালের এইচএসসি ও আলিম পরীক্ষার ফলাফল ঘোষণার পর চট্টগ্রাম শহরের একটি সুবিশাল ভেন্যু নির্বাচন করে বহুল প্রত্যাশিত মিলনমেলার আয়োজন করা হবে।

উক্ত মিলনমেলায় বাজালিয়ার সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ৫ম থেকে এইচএসসি পরীক্ষায় জিপিএ৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা জ্ঞাপন করা হবে। অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শোয়েব আলী চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদক্ষিণ বাকলিয়া ওয়ার্ড যুবদলের বিক্ষোভ মিছিল
পরবর্তী নিবন্ধসৌদি আরবে গ্রেপ্তার ৮ প্রবাসীর মুক্তি দাবিতে মানববন্ধন