বাজারে সুজুকি নতুন মডেলের গাড়ি নিয়ে এল উত্তরা মোটর্স

| মঙ্গলবার , ৩০ আগস্ট, ২০২২ at ৬:২৯ পূর্বাহ্ণ

উত্তরা মোটর্স অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পূর্ণ নতুন সুজুকি এক্সএল ৬ প্রিমিয়াম গাড়ির বাজারজাত শুরু করেছে। গতকাল সোমবার রাজধানীর তেজগাঁওয়ের উত্তরা সেন্টারে সুজুকি শোরুমে আনুষ্ঠানিকভাবে এই বাজারজাতকরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
উত্তরা মোটর্স লিমিটেডের হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান এবং সুজুকি কার বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা চিরঞ্জীব রায় যৌথভাবে নতুন সুজুকি এঙএল ৬ উদ্বোধন করেন। এ সময় বিভিন্ন কর্পোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ির মালিকগণ ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।
সুজুকি নতুন মডেলের গাড়ির উদ্বোধনী অনুষ্ঠানে নাঈমুর রহমান বলেন, বাংলাদেশে প্রশস্ত এবং প্রিমিয়াম গাড়ির যথেষ্ট চাহিদা রয়েছে। এর সাথে সামঞ্জস্য রেখে গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে আমরা প্রযুক্তি সমৃদ্ধ এবং প্রিমিয়াম অপসনের সুজুকি এঙএল ৬ বাজারজাত করতে পেরে আনন্দিত। ৩৬০ ডিগ্রি ভিউ ক্যামেরা এবং প্যাডল শিফটারসহ ৬ স্পিড অটোমেটিক ট্রান্সমিশন, যা এই সিগমেন্টে প্রথম এবং নিশ্চিতভাবে আমাদের গ্রাহকদের চাহিদানুযায়ী আরাম এবং দক্ষতা পূরণে সক্ষম হবে। স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ১৫০০ সিসি ডুয়েল জেট ডুয়েল ভিভিটি পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত যা অসাধারণ গতি এবং জ্বালানি সাশ্রয়ী নিশ্চিত করে। উত্তরা মোটর্স বিক্রয়ত্তোর সেবা প্রদানে বদ্ধপরিকর, সারা বাংলাদেশে নিজস্ব ১১টি শাখা অফিস ও ৮টি সার্ভিস সেন্টারের মাধ্যমে সুজুকি গাড়ির সেবা প্রদান করে আসছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধছাত্রীকে ইবি শিক্ষিকার হুমকি, অডিও ফাঁস নিন্দার ঝড়
পরবর্তী নিবন্ধআকরাম খানের গৃহকর্মীর লাশ উদ্ধার