বাকলিয়া থানার ওসির সাথে ব্যবসায়ীদের মতবিনিময়

চাক্তাইয়ের আইনশৃঙ্খলা

| রবিবার , ২৭ অক্টোবর, ২০২৪ at ৬:০৩ পূর্বাহ্ণ

চাক্তাই এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির বিষয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সাথে মতবিনিময় করেছেন চাক্তাই শিল্প ও ব্যবসায়ী সমিতির নেতারা। গতকাল বিকালে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পরিচালক ও চট্টগ্রাম চাউল ব্যবসায়ী সমিতির সভাপতি এবং চাক্তাই শিল্প ও ব্যবসায়ী সমিতির সিনিয়র সহসভাপতি এনামুল হক এনাম। সভা সঞ্চালনা করেন চাক্তাই শিল্প ও ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ।

সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম চাউল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ওমর আজম, চাক্তাই শিল্প ও ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক শান্ত দাশগুপ্ত, সহসম্পাদক আহসান খালেদ পারভেজ, প্রচার সম্পাদক স্বপন কুমার সাহা, চট্টগ্রাম চট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আলী আব্বাস তালুকদার, চাক্তাই আড়তদার ও ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম, চাক্তাই ব্রোকার ধান, চাউল, গম এসোসিয়েশনের সভাপতি মো. ওসমান আলী, সাধারণ সম্পাদক আবু নোমান লিটন, চাক্তাই রাইচ মিলস মালিক সমিতির সহসভাপতি মোহাম্মদ হোসেন, সাধারণ সম্পাদক রফিক উল্লাহ ও বাকলিয়া থানার ওসি ইখতিয়ার উদ্দিন।

বক্তারা বলেন, চাক্তাই এলাকায় চাক্তাই খালপাড়ে সড়কে সন্ধ্যা নামার পর থেকে গাঁজা, হেরোইনসহ নানা ধরনের মাদক বেচাকেনা চলে। এসব কাজে জড়িত কিছু কিশোর গ্যাং। এদের কারণে চাক্তাইয়ের ব্যবসায়িক পরিবেশ নষ্ট হচ্ছে। এছাড়া এরা রাজাখালী এলাকার ময়দার মিল মাঠের জুয়ার আসর ও চাঁদাবাজির সাথে সম্পৃক্ত রয়েছে।

বাকলিয়া থানার ওসি ইখতিয়ার উদ্দিন ব্যবসায়ীর সব কথা শোনেন। আইনশৃঙ্খলা রক্ষায় তিনি ব্যবসায়ীদের পাশে থাকার আশ্বাস দেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআবাসন বঞ্চিত সাংবাদিকদের জন্য প্রকল্প গ্রহণের সিদ্ধান্ত
পরবর্তী নিবন্ধবেসরকারি স্বাস্থ্য খাতে শ্রমিকদের জন্য রেশনিং ব্যবস্থা প্রচলনের আহ্বান