বাইকের ধাক্কায় সড়কে পড়ে পিকআপের চাকায় পিষ্ট বৃদ্ধ

ফটিকছড়ি প্রতিনিধি | শনিবার , ২ ডিসেম্বর, ২০২৩ at ১০:৪৬ পূর্বাহ্ণ

ফটিকছড়ি পৌরসভার চট্টগ্রামখাগড়াছড়ি মহাসড়কের জামাল কোরআন মাদ্রাসা গেইটের সামনে গতকাল শুক্রবার সকালে এক পথচারীকে মোটরসাইকেল ধাক্কা দিলে সড়কে পড়ে যান ওই পথচারী। সাথে সাথে চলন্ত একটি পিকআপ এসে পিষে মারে মোহাম্মদ হাসেম নামের ওই ব্যক্তিকে। এতে তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়।

নিহত মো. আবুল হাসেম প্রকাশ মনা (৬০) ফটিকছড়ি পৌরসভার ৭ নং ওয়ার্ডের শেখ নেওয়াজ চৌধুরী বাড়ির গুরুমিয়ার ছেলে। নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আদিল মাহামুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাসেম নিজের কৃষি জমিতে যাওয়ার পথে মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় পড়ে যান, এ সময় দ্রুত গতির একটি পিকআপ তাকে পিষ্ট করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গাড়িটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তা আটক করে।

বিবিরহাট বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. বেলাল উদ্দিন বলেন, হাসেম নিজেদের চাষাবাদের জমি দেখতে গেলে এ দুর্ঘটনা ঘটে। ডিভাইডার না থাকার কারণে একের পর এক প্রাণ ঝরছে এ সড়কে। ফটিকছড়ি পৌরসভার মেয়র ইসমাইল হোসেন বলেন, এ সড়কে অহরহ দুর্ঘটনায় মানুষ মারা যাচ্ছে। সড়কটিতে ডিভাইডার করার জন্য আমরা একাধিকবার উপর মহলে প্রস্তাব দিয়েছি।

নিহতের আত্মীয় মাসুদ বলেন, ঘটনার পর পিকআপটি পালিয়ে যাওয়ার সময় ভূজপুর থেকে গাড়ি এবং ড্রাইভারকে আটক করে থানা পুলিশকে সোপর্দ করা হয়। এ খবর শুনে হাসেম আংকেলের ছেলে বিদেশ থেকে চলে আসছে।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধবাঁশখালী বাণীগ্রাম মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের সভা