বাংলাদেশ সাংবাদিক পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

| মঙ্গলবার , ২২ সেপ্টেম্বর, ২০২০ at ১১:০২ পূর্বাহ্ণ

‘বাংলাদেশ সাংবাদিক পরিষদ’ নামে দেশের জেলা ও উপজেলা পর্যায়ের সংবাদকর্মীদের একটি সংগঠন গঠনকল্পে এক সভা গত শুক্রবার চট্টগ্রামের মোমিন রোডস্থ একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
চকরিয়া উপজেলার দৈনিক আজাদী ও দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি ছোটন কান্তি নাথের সভাপতিত্বে রাঙামাটি জেলার দৈনিক আজাদী ও দেশ টিভি প্রতিনিধি বিজয় ধরের সঞ্চালনায় সভায় দৈনিক আজাদী ও দৈনিক যুগান্তর মীরসরাই প্রতিনিধি মাহবুব পলাশকে আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
সভায় উপস্থিত নেতৃবৃন্দ থেকে জেলা ভিত্তিক ৬ জন মনোনিত যুগ্ম আহ্বায়ক ছোটন কান্তি নাথ, বিজয় ধর, নোয়াখালী জেলার দৈনিক ভোরের ডাক প্রতিনিধি এইচ এম মান্নান মুন্না, চাঁদপুর জেলার কচুয়া উপজেলার দৈনিক সংবাদ প্রতিনিধি শফিকুল ইসলাম মোল্লা, আরটিভি সন্দিপ ও সীতাকুন্ড প্রতিনিধি সাইফুল মাহমুদ, দৈনিক আজাদীর পটিয়া প্রতিনিধি শফিউল আযম। তাছাড়া সদস্য রণজিত ধর (দৈনিক সংবাদ, মীরসরাই), সাগর চক্রবর্তী কমল (দৈনিক কালের কন্ঠ, মাটিরাংগা), কাজী নজরুল ইসলাম (দৈনিক রুপসী বাংলা, মতলব, চাঁদপুর), মো. হান্নান (দৈনিক আলোকিত বাংলাদেশ, রাঙামাটি), হাবিবুর রহমান শাহিন (জাগো বাংলা, মাটিরাংগা), সানোয়ার ইসলাম রনি (দৈনিক ভোরের ডাক, মীরসরাই)। সভায় আগামী ৩ মাসের মধ্যে গঠতন্ত্র ও ৬ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসাংবাদিকরা দেশ ও জাতির শেষ ভরসা
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেছেন এম এ মান্নান