বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের ধন্যবাদ জানালেন মেসির মা

স্পোর্টস ডেস্ক | মঙ্গলবার , ২০ ডিসেম্বর, ২০২২ at ৭:২০ পূর্বাহ্ণ

বিশ্বকাপের শিরোপা ঘরে তুলে নিয়েছে আর্জেন্টিনা। বিশ্বকাপের শুরু থেকেই আর্জেন্টিনাকে বিপুল সমর্থন দিয়েছে বাংলাদেশের আর্জেন্টিনার ভক্তরা। আর তাই শিরোপা জয়ের পর বাংলাদেশের সমর্থকদের ধন্যবাদ জানিয়েছে মেসির মা সিলিয়া মারিয়া। রোববার কাতার বিশ্বকাপের ফাইনালে টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে শিরোপা জয়ের পর বাংলাদেশের একটি সংবাদমাধ্যমকে নিজের অনুভূতি সিলিয়া মারিয়া বলেন, ‘বাংলাদেশ সম্পর্কে অনেক কিছুই জেনেছি। সেখানে আর্জেন্টিনার ভক্তদের উন্মাদনার কথা শুনেছি।

বিশেষ করে মেসির প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসার কথা জেনে আমি খুবই খুশি।’ বাংলাদেশের সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরও বলেন, ‘আশা করি, মেসির জন্য বাংলাদেশের মানুষের এই ভালোবাসা অব্যাহত থাকবে। বাংলাদেশকে খুবই ভালোবাসি। সেখানকার মানুষের প্রতি আমি ব্যক্তিগতভাবে কৃতজ্ঞ।’ এদিকে বিশ্বকাপের শিরোপা জয়ের পর বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল দল।

বিশ্বকাপের তৃতীয় শিরোপা জিতে বাংলাদেশ সহ কয়েকটি দেশকে ধন্যবাদ জানিয়ে সোমবার অফিশিয়াল টুইটারে পোস্ট করে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশন। টুইটারে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের উল্লাসের একটি ভিডিও শেয়ার করে তারা লিখেছে, ‘ধন্যবাদ বাংলাদেশ। ধন্যবাদ কেরালা, ভারত এবং পাকিস্তান।

তোমাদের সমর্থন অসাধারণ ছিল।’ এর আগে বাংলাদেশের সমর্থকদের ধন্যবাদ জানিয়েছিলেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশের মানুষের ভালোবাসায় মুগ্ধ হয়ে ধন্যবাদ জানান স্কালোনি।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বকাপ জিতে আর্জেন্টিনা পেল ৪৪০ কোটি
পরবর্তী নিবন্ধমেসির ভুবন জুড়ানো হাসিতে বিদায় কাতার