বাঁশখালী পৌরসভায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

বাঁশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ২১ জুন, ২০২২ at ১১:১১ পূর্বাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে পৌরসভা পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ গতকাল সোমবার অনুষ্ঠিত হয়েছে। বাঁশখালীর দক্ষিণ জলদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে বাঁশখালী সপ্রাবি দল ৫-০ গোলে জলদী ভাদালিয়া সপ্রাবি দলকে পরাজিত করে পৌরসভায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এতে ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয় বাঁশখালী সপ্রাবির তামিম ইকবাল। অপরদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপে দক্ষিণ জলদী সপ্রাবি দল ৩-০ গোলে পূর্ব জলদী সপ্রাবি দলকে পরাজিত করে পৌরসভায় চ্যাম্পিয়ন হয়। এতে ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয় দক্ষিণ জলদী সপ্রাবির জেরিন আক্তার। খেলা পরিচালনা করেন শিক্ষক মনজুর আলম। খেলা শেষে বাঁশখালীর সহকারী উপজেলা শিক্ষা অফিসার সৈয়দ আবু সুফিয়ানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী পৌরসভা মেয়র এড. এস এম তোফাইল বিন হোছাইন। বাঁশখালী সপ্রাবির প্রধান শিক্ষক শংকর প্রসাদ দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাঁশখালী মডেল সপ্রাবির প্রধান শিক্ষক মো. শহীদুল্লাহ, দক্ষিণ জলদী সপ্রাবির প্রধান শিক্ষক শাহনাজ পারভীন মুন্নী। এ সময় বাঁশখালী পৌরসভার আওতাধীন বিভিন্ন বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধমিয়াভাই জানতে চাইলেন ‘সবাই কেমন আছে’
পরবর্তী নিবন্ধসিজেকেএস চুকবল প্রশিক্ষণ উদ্বোধন