বাঁশখালী থেকে অপহৃত শিশু গাজীপুরে উদ্ধার

বাঁশখালী প্রতিনিধি | শনিবার , ২১ মে, ২০২২ at ৭:৩৩ পূর্বাহ্ণ

বাঁশখালীর বাহারছড়া ইউনিয়ন থেকে অপহৃত শিশু আকিল উদ্দিনকে (৯) গাজীপুরের কালিয়াকৈর থেকে উদ্ধার করেছে পুলিশ। বাঁশখালী থানা পুলিশ দীর্ঘ ১৫ ঘণ্টা অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে তিনটায় শিশুটিকে গাজীপুর থেকে উদ্ধার করে। গতকাল শুক্রবার রাত ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধারকৃত শিশুসহ পুলিশ বাঁশখালীতে এসে পৌঁছায়নি বলে থানা সূত্রে জানা যায়। এ ঘটনার সাথে জড়িত দুজনকে আটক করেছে পুলিশ। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় বাহারছড়া এলাকায় অবস্থিত আদর্শ শিশু নিকেতন থেকে ক্লাস করে ফিরছিল বাহারছড়া ইউনিয়নের চাপাছড়ি ৮ নং ওয়ার্ডের নেজাম উদ্দিন চৌধুরীর ছেলে মো. আকিল উদ্দিন। এ সময় তাকে অপহরণ করা হয়। এ ঘটনায় আকিলের বাবা বাঁশখালী থানায় শিশু অপহরণের বিষয়ে একটি অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগ দাখিলের পর শিশুটিকে উদ্ধারে পুলিশ তৎপরতা শুরু করে। তারই প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণকারী ও শিশুটির অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে গাজীপুরের কালিয়াকৈর থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করে বাঁশখালী থানা পুলিশ। অভিযানে শিশুটিকে উদ্ধার ও দুজনকে আটক করা হয়।

পূর্ববর্তী নিবন্ধছুরি ও নগদ টাকাসহ ছিনতাইকারী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধকাপ্তাই হ্রদের চার চ্যানেলে ড্রেজিংয়ের উদ্যোগ নেয়া হবে