বাঁশখালী ও আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় আহত ৭

বাঁশখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৩ সেপ্টেম্বর, ২০২১ at ১০:৫৯ পূর্বাহ্ণ

বাঁশখালী ও আনোয়ারায় পৃথক সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ৭ জন আহত হয়েছে। গতকাল বুধবার সকালে আনোয়ারা সরকার হাট এলাকায় এবং সন্ধ্যায় বাঁশখালীর প্রধান সড়কের পাইরাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাঁশখালী থেকে চট্টগ্রাম যাওয়ার পথে আনোয়ারা সরকার হাট এলাকায় সিএনজি অটোরিক্সা ব্রেকফেইল করে সড়কের পাশে পড়ে যাওয়ায় ২ কলেজ ছাত্রী সহ বেশ কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আনোয়ারা সরকারি কলেজের ছাত্রী সানজিদা আক্তার (১৭) বর্তমানে চট্টগ্রাম ও মা ও শিশু হাসপাতালে আইসিওতে রয়েছে বলে জানা যায়। সে বাঁশখালীর পুকুরিয়া ইউনিয়নের চাঁদপুর সওদাগর পাড়া এলাকার আবদু শুক্কুরের কন্যা। এ ঘটনায় অপর আহত কলেজ ছাত্রী ঝিনুক আক্তার (১৮) স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে বলে জানা যায়। সে পশ্চিম পটিয়া এলাকার আবদুল গফুরের কন্যা। ঘটনার ব্যাপারে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম.দিদারুল ইসলাম জানান, সকাল ১১টার দিকে আনোয়ারা সরকার হাট এলাকায় সিএনজি অটোরিঙা দুর্ঘটনার খবর শুনলেও হতাহতের ব্যাপারে বিস্তারিত অবগত নয়। তবে এ ব্যাপারে জানার চেষ্টা করছেন বলে জানান তিনি।
অপরদিকে বুধবার সন্ধ্যায় বাঁশখালীর প্রধান সড়কের পাইরাং এলাকায় দুটি সিএনজি অটোরিঙার মুখোমুখি সংর্ঘষে অন্তত ৪ জন আহত হলেও আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করে ঘটনাস্থল ত্যাগ করায় বিস্তারিত জানা যায়নি। এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, বাঁশখালীর প্রধান সড়কের দুর্ঘটনার ব্যাপারে তিনি অবগত নন। তবে খবর নিয়ে দেখছেন বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধস্বর্ণ ডাকাতির ঘটনায় আরও এক পুলিশ কর্মকর্তা গ্রেফতার
পরবর্তী নিবন্ধবিদ্যুৎস্পৃষ্টে চুয়েটের নিরাপত্তাকর্মীর মৃত্যু