বাঁশখালীর যুবককে ঢাকায় নিয়ে পরিকল্পিত খুনের অভিযোগ

বাঁশখালী প্রতিনিধি | শনিবার , ৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:৩১ পূর্বাহ্ণ

বাঁশখালীর মোহাম্মদ বোরহান উদ্দিন সাইমন (২২) নামে এক যুবককে চাকরির প্রলোভন দেখিয়ে ঢাকায় নিয়ে কৌশলে খুন করার অভিযোগ পাওয়া গেছে। সে পৌরসভার ৬নং ওয়ার্ড উত্তর জলদী রুহুল্লাহপাড়া এলাকার মোহাম্মদ ইউনুসের পুত্র। ঢাকার যাত্রাবাড়ি থানা পুলিশ গতকাল শুক্রবার তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। রাতে তার লাশ বাঁশখালী নিয়ে আসা হবে বলে পারিবারিক সূত্র জানায়। নিহতের শরীরে আগুনে দগ্ধ হওয়ার ক্ষত চিহ্ন ছিল ।

বাঁশখালী থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, বোরহান উদ্দিন সাইমন আগে কারাগারে থাকার সময় ঢাকার এক বন্ধুর সাথে পরিচয় হয়। সেই বন্ধু জেল থেকে বের হয়ে সাইমনকে ভাল বেতনে চাকরি আছে বলে খবর দিয়ে ঢাকায় যেতে বলে। গত সোমবার সাইমন ঢাকায় যাওয়ার পর থেকে তার মোবাইল নম্বর বন্ধ ছিল। পরিবারের সাথে আর কোনো যোগাযোগ হয়নি। এর মধ্যে শুক্রবার সকালে যাত্রাবাড়ি থানা পুলিশ বাঁশখালী থানায় বোরহান উদ্দিন সাইমনের লাশ উদ্ধারের বিষয়টি জানালে সাইমনের পরিবার ঢাকায় গিয়ে শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ি থানা থেকে লাশ বুঝে নেয়।

পরিবার জানায়, কেন সাইমনকে হত্যা করা হল তারা বুঝতে পারছেন না। তবে যে বা যারা তাকে খুন করুক না কেন সেটা পরিকল্পিতভাবেই করা হয়েছে।

বাঁশখালী থানার ওসি (তদন্ত) সুধাংশু শেখর হালদার জানান, যাত্রাবাড়ি থানা থেকে লাশ উদ্ধারের বিষয়টি বাঁশখালী থানাকে জানানোর পর আমরা সাইমনের পরিবারকে খুঁজে বের করি। এদিকে নিহতের আত্মীয় মো. কামাল উদ্দিন জানান, শুক্রবার রাতে লাশ এসে পৌঁছালে জানাযা শেষে দাফন করা হবে ।

পূর্ববর্তী নিবন্ধআদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি : শুল্কে অনিয়ম খুঁজতে কমিটি
পরবর্তী নিবন্ধ৩১ হাজার কোটি টাকার বেশি প্রভিশন ঘাটতিতে ১০ ব্যাংক