বাঁশখালীর খানখানাবাদে আগুনে পুড়ল ১২ বসতঘর

বাঁশখালী প্রতিনিধি | সোমবার , ১৩ নভেম্বর, ২০২৩ at ১০:১৫ পূর্বাহ্ণ

বাঁশখালী খানখানাবাদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চৌধুরী বাড়িতে অগ্নিকান্ডে ১২টি বাড়ির মালামাল পুঁড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে খবর পাওয়া গেছে। গতকাল রোববার রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে স্থানীয় জনপ্রতিনিধি ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়।

অগ্নিকাণ্ডে খানখানাবাদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চৌধুরী বাড়ির বদি আহমদ, ছরোয়ার আলম, মো. করিম, মো. মিয়া, মো. সাদ্দাস, মাহবু আলম, আহমদ কবির, আবু তালেব, জয়নাল আবেদীন, হাফেজ আলমগীর, মো. লোকমান, জালাল সহ প্রায় ১০/১২টি বাড়িঘরের মালামাল সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায় বলে জানান স্থানীয় ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম। তিনি বলেন, স্থানীয় জনগণ এগিয়ে আসায় ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে আসার আগেই আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

খানখানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জসীম উদ্দিন হায়দার বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমিসহ এলাকার জনগণ ঘটনাস্থলে ছুটে আসে। আগুনে ১০/১২টি বাড়ির মালামাল পুঁড়ে যায়। বাড়ির মালিকদের সাথে কথা বলে প্রকৃত ক্ষয়ক্ষতি নিরুপণ করে উপজেলা প্রশাসনকে অবহিত করা হবে। বর্তমানে আমার ব্যক্তিগত ও পরিষদের পক্ষ থেকে প্রাথমিকভাবে শুকনো খাবার সহ প্রয়োজনীয় জিনিস পত্র প্রদান করা হবে।

অগ্নিকাণ্ডের ব্যাপারে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস টিমকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধজনগণের স্বার্থে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৭. ১৬ কোটি টাকা