বাঁশখালীতে সাড়ে ১৪ হাজার ইয়াবা সহ আটক ২

বাঁশখালী প্রতিনিধি | সোমবার , ৫ অক্টোবর, ২০২০ at ১০:৩৪ অপরাহ্ণ

বাঁশখালী থানা পুলিশ আজ সোমবার (৫ অক্টোবর) বিকালে ও সন্ধ্যায় পৃথক অভিযান চালিয়ে ১৪ হাজার ৪৩৫ পিস ইয়াবা সহ ২ জনকে আটক করেছে।
আটককৃতরা হলো নোয়াপাড়া যাদিমুড়া এলাকার সৈয়দ আহমদ প্রকাশ জামালের স্ত্রী ছেনুয়ারা বেগম(৩৮) এবং টেকনাফ এলাকার উত্র নেঙ্গরবিল-এর মাওলানা জহির আহমদের পুত্র মো. সেলিম(৩০)।
বাঁশখালী থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপনে ইয়াবা পাচার হচ্ছে এ সংবাদের ভিত্তিতে থানা পুলিশের এসআই দীপক কুমার সিংহ-এর নেতৃত্বে একদল পুলিশ বাঁশখালীর সর্বদক্ষিণের পুইছড়ি এলাকায় অবস্থান নেয়।
সেখানে গাড়ি তল্লাশি চলাকালে বিকাল সাড়ে ৪টার সময় টেকনাফ উপজেলার নোয়াপাড়া যাদিমুড়া এলাকার সৈয়দ আহমদ প্রকাশ জামালের স্ত্রী ছেনুয়ারা বেগমকে ৫৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তার সাথে ৪/৫ বছর বয়সী একটি ছেলেও ছিল যেটা তার নিজের ছেলে নয়।
ছোট ছেলে সাথে রাখলে কেউ সন্দেহ করবে না এ কারণে ছেলেটিকে সাথে রাখা হয়।
অপরদিকে একই স্থানে বাঁশখালী পেকুয়া সড়কের পুঁইছড়ি এলাকায় সিএনজিচালিত অটোরিকশা তল্লাশি চালিয়ে টেকনাফ এলাকার উত্র নেঙ্গরবিল-এর মাওলানা জহির আহমদের পুত্র মো. সেলিমকে আটক করা হয়।
তার কাছ থেকে ১৩ হাজার ৮৮৫ পিস ইয়াবা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।
এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, “থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ জনকে আটক করে এবং তাদের কাছ থেকে ১৪ হাজার ৪৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।” এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে এবং গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধসিএমপির শীর্ষ ১৪ কর্মকর্তার রদবদল
পরবর্তী নিবন্ধপ্রেমে ব্যর্থ হয়ে সাতকানিয়ায় যুবকের আত্মহত্যা