বাঁশখালীতে রিকশা চাপায় শিশুর মৃত্যু, অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

বাঁশখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৩ সেপ্টেম্বর, ২০২১ at ১০:১০ অপরাহ্ণ

বাঁশখালীর চাম্বলে ব্যাটারিচালিত রিকশা চাপা পড়ে সাইফুল ইসলাম (৭) নামে এক শিশু মারা গেছে এবং সাধনপুর ইউনিয়নের রাতার্খোদ্দ গ্রামের পশ্চিমে সাঙ্গু নদীর পাড়ে একটি অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে মরদেহটি পচে যাওয়ায় রাতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুরুষ কি মহিলা তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

এদিকে, মরদেহের খবর পেয়ে আনোয়ারা সার্কেল(এএসপি) মোহাম্মদ হুমায়ুন কবির, বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর, পুলিশ পরিদর্শক তদন্ত আজিজুল ইসলাম, সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দীন চৌধুরী খোকাসহ দায়িত্বশীল কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাঁশখালীর চাম্বল ইউনিয়নের পূর্ব এলাকার মোহাম্মদ রিদুয়ানের পুত্র সাইফুল ইসলাম (৭) একটি ব্যাটারিচালিত রিকশা চার্জ দেওয়ার সময় গাড়ির চাবিতে হাত দিলে গাড়িটি উল্টে তাকে চাপা দেয়।

আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে সংঘটিত এ ঘটনায় আহত সাইফুলকে বাঁশখালী হাসপাতালে আনা হলে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রাশেদুল করিম জানান, আহত সাইফুলকে বিকাল চারটার দিকে হাসপাতালে আনা হলে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

অপরদিকে, সাধনপুর ইউনিয়নের রাতাখোর্দ্দ গ্রামের পশ্চিমে সাঙ্গু নদীর পাড়ে অর্ধগলিত একটা মরদেহ দেখতে পেয়ে স্থানীয় সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দীন চৌধুরী খোকাকে জানান। তিনি বৃহস্পতিবার বিকালে বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে রামদাশ হাট পুলিশ ফাঁড়িতে কর্তব্যরত ফাঁড়ির ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূঁইয়া ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত ব্যক্তির মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করেন। মরদেহটি পচে যাওয়ায় পুরুষ কি মহিলা তা নিশ্চিত করা যায়নি।

এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর জানান, মরদেহের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে। আজ বৃহস্পতিবার রাত ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত মরদেহের পরিচয় পাওয়া যায়নি। মরদেহটির ময়নাতদন্তের জন্য ব্যবস্থা করা হচ্ছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধখোলা আকাশের নিচে শুকানো হচ্ছিল চিপস
পরবর্তী নিবন্ধসৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সাতকানিয়ার যুবকের মৃত্যু