বাঁশখালীতে যুবলীগ নেতা টোকাই নাদিম্যা গ্রেফতার

বাঁশখালী প্রতিনিধি | শনিবার , ২৪ আগস্ট, ২০২৪ at ৭:৪৫ অপরাহ্ণ

বাঁশখালীতে একাধিক মামলার আসামি সাবেক এমপি মোস্তাফিজুর রহমানের বডিগার্ড যুবলীগ নেতা মোরশেদুর রহমান নাদিম ওরফে টোকাই নাদিম্যাকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) ভোরে বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমেদের নেতৃত্বে একদল পুলিশ কালীপুরে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতার নাদিম উপজেলার কালীপুর ইউনিয়নের মশিউর রহমানের পুত্র। তার বিরুদ্ধে সাংবাদিক নির্যাতন ও হিন্দু পল্লীতে হামলা ও উস্কানির অভিযোগসহ একাধিক মামলা রয়েছে।

জানা গেছে, আওয়ামী লীগ সরকার আমলে সাবেক এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর ছত্রছায়ায় থেকে বিএনপি-জামাতের বিভিন্ন নেতাকর্মীদের উপর হামলা, লুটপাট, দুর্নীতি, মামলার ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি, মিথ্যা হয়রানি ও মারধর করাসহ নানা অভিযোগসহ অসংখ্য অপকর্মের মূলহোতা যুবলীগ নেতা নাদিম।

সম্প্রতি বাঁশখালীতে জামায়াত-বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলায় ফাঁসাতে হিন্দু সম্প্রদায়ের লোকজন ও মন্দিরে হামলার ঘটনা ঘটিয়েছিল যুবলীগ নেতা নাদিম। তাছাড়া সাংবাদিক নির্যাতনসহ অসংখ্য অভিযোগ রয়েছে এই যুবলীগ নেতার বিরুদ্ধে।

বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমেদ জানান, যুবলীগের এই সন্ত্রাসী সাবেক এমপি মোস্তাফিজের একান্ত আস্থাভাজন ও বডিগার্ড। বিগত সময়ে এমপির আশ্রয় প্রশ্রয়ে সে লোকজনকে হয়রানি, চাঁদাবাজি এমনকি জায়গা দখলসহ নানা অপকর্ম করত। তাকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে বন্যা দুর্গতদের পাশে বিভাগীয় কমিশনার
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে গ্যাস সিলিন্ডার লিকেজ, সিএনজি টেক্সিতে আগুন