বাঁশখালীতে ইয়াবা-চোলাই মদসহ ১৩ আসামি আটক

পুলিশের অভিযান

বাঁশখালী প্রতিনিধি | রবিবার , ২১ নভেম্বর, ২০২১ at ৬:০৯ অপরাহ্ণ

বাঁশখালী থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ১৫ হাজার ৬৮০ পিস ইয়াবাসহ ১১ জন, ৩০ লিটার চোলাই মদ সহ ১ জন ও পরোয়ানাভুক্ত ১ জন সহ মোট ১৩ জনকে আটক করেছে।

গতকাল শনিবার রাতে ও বিভিন্ন সময়ে পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয় বলে জানান বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী থানা কক্সবাজারের পেকুয়া ও বাঁশখালীর সর্বশেষ দক্ষিণ সীমান্তবর্তী পুঁইছড়ি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

এতে প্রথম অভিযানে ৩ হাজার ৭০০ পিস ইয়াবাসহ কক্সবাজারের মধ্যম লুনিয়াছড়া ফিশারিঘাট এলাকার হেফাজ উদ্দিনের স্ত্রী ও মৃত আব্দুল খালেকের কন্যা মিনু আরা(৪৫), উখিয়ার ব্লক বি-১, ক্যাম্প ৯ এর আব্দুর রশিদের পুত্র নুর কামাল(২২), মহেষখালীর গোরকঘাটা এলাকার মৃত মিয়া হোসেনের পুত্র শাহজাহান(৩৭), জাগিরঘোনা এলাকার শামসুল হুদার পুত্র নাজমুল হুদা(৩৬), ফটিকছড়ি নাজিরহাট পৌরসভা পূর্ব সুয়াবিল মজুমদার বাড়ি এলাকার মো. ইউসুফের পুত্র মো. আলমগীরকে(৪২) আটক করা হয়।

দ্বিতীয় অভিযানে ৯ হাজার ৪৮০ পিস ইয়াবা সহ কক্সবাজার সাপের গলি টেকপাড়ার মৃত নুরুল ইসলামের পুত্র শেখ আহম্মদ(৪০), সন্দীপ হরিশপুর তাজুল ইসলামের পুত্র মহব্বত ইসলাম(২৮), কুমিল্লা মুরাদনগর হায়দারাবাদ এলাকার মো. নুরু বেপারীর পুত্র মো. সুমন ড্রাইভার(৫০) এবং একই দিনে তৃতীয় অভিযানে আড়াই হাজার পিস ইয়াবা সহ উজানটিয়া ইউপির পেকুয়ারচর এলাকার মো. নুরুল আলমের পুত্র মো. আমির হোসেন(৪০), হাশেমের বাপের বাড়ি উজানটিয়া ইউপির নুরুল কাদেরের পুত্র মো. হাসান আলী(৪২), পশ্চিম গোদার বিল এলাকার আহাম্মদ হোছন প্রকাশ মা হোছনের পুত্র মো. আব্দুল করিমকে(৩২) আটক করা হয়।

অপরদিকে বাঁশখালীর কালীপুর ইউনিয়নের কোকদণ্ডী এলাকার অরুণ দাশের পুত্র রাজীব দাশকে(৩৫) ৩০ লিটার চোলাই মদ সহ এবং সরলের কাহারঘোনা এলাকার মৃত আলতাফ মিয়ার পুত্র পরোয়ানাভুক্ত আসামি আবু ছৈয়দকে অভিযান পরিচালনাকালে আটক করা হয়।

আটককৃতদের মাদক আইনে মামলাসহ আদালতে প্রেরণ করা হয় বলে থানা সূত্রে জানা যায়।

ইয়াবা ও মাদক কারবারী এবং অপরাধীদের গ্রেফতারে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন।

পূর্ববর্তী নিবন্ধবন্দরে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু
পরবর্তী নিবন্ধচন্দনাইশে ১৩ মামলার আসামিসহ গ্রেপ্তার ৩