বাঁশখালীতে অস্ত্র-কার্তুজসহ যুবক গ্রেফতার

বাঁশখালী প্রতি‌নি‌ধি | রবিবার , ১৩ ফেব্রুয়ারি, ২০২২ at ৬:৩১ অপরাহ্ণ

বাঁশখালী উপজেলার সরল ও কাথরিয়া ইউনিয়নের মধ্যবর্তী হালিয়াপাড়া এলাকা থেকে অস্ত্রসহ মো. সাহাব উদ্দিন(৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন(র‌্যাব-৭)।

এ সময় তার কাছ থেকে তিনটি ওয়ান শুটারগান, ৮ রাউন্ড কার্তুজ ও রামদা উদ্ধার করা হয়। এ দলে থাকা আরো কয়জন পালিয়ে যায় বলে জানা গেছে।

গতকাল শনিবার(১২ ফেব্রুয়ারি) রাত ১০টায় বাঁশখালী সরল ও কাথরিয়া ইউনিয়নের মধ্যবর্তী হালিয়াপাড়া হালিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সাহাব উদ্দিন উপজেলার সরল ইউনিয়নের সরল গ্রামের মৃত শামসু মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

এ সময় তার সাথে থাকা আরো ৪ জন পালিয়ে গেলেও তাদের মামলায় আসামি করা হয়েছে।

তারা হলো জহিরুল ইসলাম, সাবের আহমদ, হেফাজ উদ্দিন, আব্দুল করিম।

এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাঁশখালীর সরল ও কাথরিয়া ইউনিয়নের মধ্যবর্তী হালিয়াপাড়া থেকে সাহাব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের কাছে রাখা তিনটি ওয়ান শুটারগান, ৮ রাউন্ড কার্তুজ ও রামদা উদ্ধার করা হয়। সাহাব উদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, বাঁশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামি সহ ৫ জনকে আটক করেছে বলে জানান বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. কামাল উদ্দিন।

তিনি বলেন, “পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত জলদীর রুহুল্লাপাড়া এলাকার মৃত ছমির উদ্দিনের পুত্র মুজিবুর রহমান, হাজী মাহামুল্লাহর পুত্র মো. হানিফ, উত্তর জলদী এলাকার বদি আহাম্মদের পুত্র মো. রুবেল, সুভাষ বড়ুয়ার পুত্র শিলক বড়ুয়া, মৃত শামসু মিয়ার পুত্র মো. সাহাব উদ্দিনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।”

এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধসাইনবাের্ডে বাংলা না লেখায় আট প্রতিষ্ঠানকে জরিমানা
পরবর্তী নিবন্ধরোহিঙ্গা ক্যাম্পে রোহিঙ্গা নেতাকে কুপিয়ে হত্যা